1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা

ইংল্যান্ডকে উড়িয়ে দিলো শ্রীলঙ্কা

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ৪৬ বার পড়া হয়েছে

শ্রীলঙ্কার সামনেও পাত্তা পেলো না বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড। আজ বৃহস্পতিবার বেঙ্গালুরুতে লঙ্কানরা ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ইংলিশদের। প্রায় ২৫ ওভার বাকি থাকতেই ইংল্যান্ডের বিপক্ষে জয়ের বন্দরে পৌঁছে যায় শ্রীলঙ্কা।
টানা তিন হারে বিশ্বকাপ শুরুর পর এটি শ্রীলঙ্কার টানা দ্বিতীয় জয়।

অপরদিকে, এ নিয়ে টানা তিন ম্যাচ হারলো ইংল্যান্ড। আফগানিস্তানের কাছে হারের পর দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা – দুই দলের কাছেই রীতিমতো উড়ে গেল জস বাটলারের দল।
চিন্নাস্বামী স্টেডিয়ামে পুঁজি কম থাকলেও ইংল্যান্ড শুরুতে ভালো লড়াইয়ের ইঙ্গিত দেয়। ২৩ রানেই কুশল পেরেরা এবং কুশল মেন্ডিসের উইকেট তুলে নেন ডেভিড উইলি। এরপর দলকে আর কোনো বিপত্তির মুখে পড়তে দেননি পাতুম নিশাঙ্কা এবং সাদিরা সামারাবিক্রমা। তৃতীয় উইকেটে রেকর্ড ১৩৭ রানের জুটি গড়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন তারা।
অথচ রান তাড়ায় শ্রীলঙ্কা যে দাপট দেখাবে তা উইলির বোলিং দেখে শুরুতে মনে হয়নি। ৪ রানের পেরেরা এবং ১১ রানে মেন্ডিসকে সাজঘরে ফিরিয়ে দেন তিনি। কিন্তু এরপরই খুঁটি গেড়ে দাঁড়িয়ে যান নিশাঙ্কা এবং সামারাবিক্রমা। দুজনেই তুলে নেন ফিফটি। নিশাঙ্কা ছক্কা মেরে ম্যাচ শেষ করেন, অপরাজিত থাকেন ৭৭ রান করে। সামারাবিক্রমার ব্যাট থেকে আসে ৬৫ রান।
নিশাঙ্কা-বিক্রমার এমন দুর্দান্ত ব্যাটিংয়ে ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপে শেষ পাঁচ দেখায় অপরাজিতই থাকলো শ্রীলঙ্কা। অপরদিকে, ১৯৯৬ বিশ্বকাপের পর এই প্রথম টানা তিন হার দেখলো বর্তমান বিশ্বচ্যাম্পিয়নরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং