1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

সরিষাবাড়ীতে শেখ হাসিনা সরকারের উন্নয়ন তুলে ধরে লিফলেট বিতরন

সাঈদ মাহমুদ, সরিষাবাড়ী,জামালপুর
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৩১ বার পড়া হয়েছে

সাঈদ মাহমুদ, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন তুলে ধরে জামালপুরের সরিষাবাড়ীতে গণসংযোগ লিফলেট করেছেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আনিসুর রহমান এলিন।

বৃহ:বার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত পৌর-শহরের আরামনগর বাজার থেকে শুরু করে শিমলাবাজার, বাস স্ট্যান্ড হয়ে বিভিন্ন জায়গায় এ গণসংযোগ লিফলেট বিতরন করেন তিনি। পরে লিফলেট বিতরন শেষে এলিন ট্রেড সেন্টারে এসে সমবেত হন।

কামরাবাদ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আব্দুল কাদের মন্ডেলর সভাপতিত্বে এবং কামরাবাদ ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক শাহীন মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন – উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আনিসুর রহমান এলিন।

আরো বক্তব্য উপজেলা শ্রম- বিষয়ক সম্পাদক বেলাল হোসেন, কামরাবাদ ইউনিয়ন আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও ইউ,পি সদস্য মাসুদ রানা সন্দেশ সহ প্রমুখ।

প্রধান অথিতি বলেন- বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার ভিশন, স্মার্ট বাংলাদেশ বির্নিমান। সেই স্বপ্নকে বাস্তবে রুপদানে আগামী সংসদ নির্বাচনে আপনারা আবারো নৌকা মার্কায় ভোট দিবেন।

তিনি আরো বলেন সেবার ব্রত নিয়ে অবহেলিত সরিষাবাড়ীর সকল শ্রেণী পেশার মানুষদের সাথে নিয়ে আগামী সংসদ নির্বাচনে জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে নৌকা মার্কার প্রার্থী হওয়ার স্বপ্ন বুনেছি। সেই স্বপ্ন বাস্তবায়নে আপনাদের সহযোগিতার চাই। আপনাদের সমর্থনে উপহার দিতে চাই মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ, বদলে দিতে চাই এলাকার মানুষের জীবনযাত্রা। এলাকার অসহায় মানুষের অধিকার নিশ্চিত, মেধাবী শিক্ষার্থীদের উন্নত শিক্ষার ব্যবস্থা, বেকার সমস্যা সমাধান ও এলাকার সার্বিক উন্নয়নে সব সময় পাশে থাকার প্রতিস্তুতি প্রদান করেন তিনি।

এ সময় উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং