1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

চিলাহাটি স্টেশনে আইকনিক ভবনের শুভ উদ্বোধন

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৩৪৭ বার পড়া হয়েছে

নিউজী বাংলা ডেক্স:
ডোমার উপজেলার আন্তর্জাতিক রেল স্টেশন চিলাহাটিতে আইকনিক স্টেশন ভবন প্ল্যাটফর্ম ফুট ওভারব্রিজ ও ফাংশনাল ভবনের উদ্বোধন করলেন মাননীয় রেলপথ মন্ত্রী জনাব নুরুল ইসলাম সুজন এমপি। গতকাল শনিবার দুপুরে চিলাহাটি স্টেশনে এক অনুষ্ঠানে এই উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষনে রেল পথ মন্ত্রী বলেন যে, ১৪০ কোটি টাকা ব্যায়ে চিলাহাটি আন্তর্জাতিক রেলস্টেশনের উন্নয়ন করা হয়েছে এবং আরো কিছু কাজ বাকি আছে তা দ্রুত শেষ করা হবে। আইকনিক ভবনের ভিতরে তৃতীয় তালায় ব্যাংক, হোটেলের ব্যবস্থা করা হয়েছে, ইমিগ্রেশন ও কাস্টম অফিসের জন্য রুম বরাদ্ধ করা হয়েছে যাহাতে ভবিষ্যতে পাসপোর্টধারী যাত্রীরা মিতালী এক্সপ্রেসে ট্রেনে চিলাহাটি থেকে নিউ জলপাইগুড়ি চলাচল করতে পারবে।
মন্ত্রী বলেন যে, চিলাহাটি রেলওয়ে স্টেশন প্রায় মরে গিয়েছিল, আমি তা দ্রুত ব্যবস্থা গ্রহন করে চিলাহাটি পর্যন্ত রেল যোগাযোগের উন্নয়নের কাজ করেছি। সারাদেশে রেলের উন্নয়নের ছোঁয়া লেগেছে, ওদুর ভবিষ্যতে আপনারা চিলাহাটি থেকে ট্রেনে কক্সবাজার যাতাযাত করতে পারবেন। চিলাহাটি পঞ্চগড় হাইওয়ে রাস্তর উন্নয়নের কাজ চলছে,পরবর্তীতে নেপাল ও ভুটানের সঙ্গে চিলাহাটি থেকে রেল যোগাযোগ হবে, মংলা পোর্ট থেকে মালপত্র নিয়ে মালগাড়ী সরাসরি ভারতে যাওয়া আসা করবে।
তিনি আরো বলেন বিএনপি ভোটে আসতে ভয় পায় তারা অন্য পন্থায় ক্ষমতা নিতে চায় কিন্তু তা হতে দেওয়া হবে না। উন্নয়নের স্বার্থে তিনি নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন,ডোমার ডিমলার এম পি বীর মুক্তিযোদ্ধা জনাব আফতাব উদ্দিন সরকার, রেলের মহাব্যবস্থাপক কামরুল হাসান, রেলের জেনারেল ম্যানেজার পশ্চিমাঞ্চল অসীম কুমার তালুকদার,জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ, পুলিশ সুপার গোলাম সবুর, রেলওয়ের প্রধান প্রকৌশলী আসাদুল হক,প্রকল্প পরিচালক আব্দুর রহিম ডোমার উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহমেদ।
অনুষ্ঠানটি সঞ্চালন করেন নাসির উদ্দিন – বিভাগীয় বানিজ্যিক কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং