1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

বিএনপি-জামায়াত নেতাকর্মীদের পুনর্বাসন করেছেন নিক্সন : কাজী জাফর উল্লাহ

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৮৯ বার পড়া হয়েছে

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনের সমালোচনা করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ।
নিক্সনকে উদ্দেশ্য করে তিনি বলেন, নিক্সন আওয়ামী লীগের নেতাকর্মীদের নয়, মূল্যায়ন করেছেন বিএনপি-জামায়াত নেতাকর্মীদের। তাদের বাড়িঘর-ব্যবসা বাণিজ্য করে দিয়েছেন।
শুক্রবার (৩ নভেম্বর) বিকেলে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মনসুরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, নিক্সন চৌধুরী যখন ভাঙ্গায় পা দিয়েছিলেন তখন তার বা তার পরিবারের কারো এক শতাংশ জমিও ছিল না। এখন কিন্তু তিনি উন্নয়ন করে বিশাল সম্পত্তি করেছেন। একটি বড় চিড়িয়াখানাও বানিয়েছেন। মানুষ বাঁচার জন্য যুদ্ধ লড়াই করে যাচ্ছে, আর তিনি মাদারীপুরের শিবচর থেকে এসে উন্নয়নের জোয়ার দিয়ে চিড়িয়াখানা বানিয়েছেন।
কাজী জাফর উল্লাহ বলেন, এলাকায় নতুন কোনো রাস্তা করেছেন দেখতে পাচ্ছি না। নিলুফার জাফর উল্লাহ যখন সংসদ সদস্য ছিলেন ২০০৯ সাল থেকে ২০১৮ পর্যন্ত ওই সময়ে দেওয়া প্রকল্পগুলোই এখন বাস্তবায়ন হচ্ছে। বিভিন্ন এলাকায় যে রাস্তা পাস করে এনেছিলাম, সেই রাস্তাই হয়েছে। এর বাইরে নতুন করে কোনো রাস্তা হয়নি।

হামিরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিরাজ মাতবরের সভাপতিত্বে বৈঠকে আরও বক্তব্য দেন- ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান মিরন, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সদরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু আলম রেজা, আজিম মিয়া ও সালেহা বেগম।
খবর এবি নিউজ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং