1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।এসপি মেহেদী হাসান পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরী অনুষ্ঠিত ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন চাঁপাই প্রেসক্লাবের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন লালমোহনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো জসিম পল্লী মেলা ৬ নং মাড়েয়া বামন হাট ইউনিয়নে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ভাঙ্গায়  ৩ দিন ধরে এক স্কুল ছাত্র নিখোঁজ

শ্রমিকদের ছোড়া ইটে পুলিশের এএসপি ও পরিদর্শক আহত

সাবরিনা জাহান,গাজীপুর
  • প্রকাশিত: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৫৬ বার পড়া হয়েছে

সাবরিনা জাহান,গাজীপুর জেলা প্রতিনিধি:
গাজীপুরের সদর উপজেলার নতুন বাজার এলাকার বেতন বাড়ানোর দাবিতে আন্দোলন করছেন শ্রমিকরা। এ সময় মহাসড়ক অবরোধের চেষ্টা করেন তারা। পুলিশ বাধা দিলে শ্রমিকদের ছোড়া ইটে শিল্প পুলিশের এএসপি ও এক পরিদর্শক আহত হন।

শনিবার (৪ নভেম্বর) সকাল ১০টার দিকে সদর উপজেলার গড়াগড়িয়া মাস্টারবাড়ির নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।জানা গেছে, বেশ কিছুদিন যাবত বেতন বাড়ানোর দাবিতে আন্দোলন করছেন শ্রমিকরা। শনিবার সকাল ১০টার দিকে নতুন বাজার এলাকার এসএম নিট গার্মেন্টসের শ্রমিকরা আন্দোলন শুরু করেন। এ সময় আন্দোলনরত শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধের চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। উত্তেজিত শ্রমিকরা পুলিশকে লক্ষ্য করে ইট ছুড়তে থাকেন।

পুলিশ পাল্টা সাউন্ড গ্রেনেড ও টিয়ারশেল ছুড়লে শ্রমিকরা ছত্রভঙ্গ হয়ে যান। এ সময় শ্রমিকদের ছোড়া ইটের আঘাতে গাজীপুর শিল্প পুলিশ-২ এর শ্রীপুর সাব-জোনের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আসাদ, পরিদর্শক আবদুর নুরসহ কয়েকজন আহত হন।আহত এএসপি আসাদ বলেন, আমরা প্রথমে শ্রমিকদের বোঝানোর চেষ্টা করি। কিন্তু তারা আমাদের কথা না শুনে মহাসড়ক অবরোধের চেষ্টা করলে বাধা দেওয়া হয়। এ সময় উত্তেজিত শ্রমিকরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়লে আমিসহ পরিদর্শক আবদুর নুর রক্তাক্ত জখম হই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং