1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন

বার্সার কষ্টার্জিত জয়

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৬৭ বার পড়া হয়েছে

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে খেলতে নেমে আক্রমণ করতেই যেন ভুলে গেল বার্সেলোনা। অনেকটা সময় আধিপত্য দেখাল সোসিয়েদাদ। কিন্তু শেষ মুহূর্তে বদলে গেল চিত্র। রোনালদ আরাউহোর যোগ করা সময়ের গোলে নাটকীয় জয় পেল জাভি হের্নান্দেসের দল।
শনিবার রাতে লা লিগার ম্যাচটি ১-০ গোলে জিতেছে বার্সেলোনা। সোসিয়েদাদের মাঠে দ্বিতীয়ার্ধে ৯২ মিনিটে গোলটি করেছেন আরাউহো। এক ম্যাচ পর লিগে জয়ের দেখা পেল শিরোপাধারীরা। গত রাউন্ডে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে তারা হেরেছিল ২-১ গোলে।
শুরুর দিকে বার্সেলোনাকে কোণঠাসা করে রাখে সোসিয়েদাদ। দলটির দুটি ভালো সুযোগ নষ্ট করে দেন গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন। প্রথমার্ধের শেষ সময়ে প্রতিপক্ষের এক ডিফেন্ডারের পায়ে লেগে বক্সে পড়ে যান জোয়াও ফেলিক্স। পেনাল্টির আবেদন করে বার্সেলোনার খেলোয়াড়রা, তবে রেফারির সাড়া মেলেনি।
বিরতির আগে গোলের জন্য সোসিয়েদাদের যেখানে আট শটের চারটি লক্ষ্যে, বার্সেলোনার তিন শটের একটি লক্ষ্যে ছিল। একাদশে ফিরে প্রথমার্ধে নিজের ছায়া হয়ে ছিলেন রবের্ত লেভানদোভস্কি। দ্বিতীয়ার্ধেও সুযোগ বুঝে বার্সেলোনার রক্ষণে হানা দিতে থাকে সোসিয়েদাদ। বার্সেলোনাও চালায় আক্রমণ। তিন মিনিট যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে কাতালান ক্লাবটিকে কাঙ্ক্ষিত গোল এনে দেন আরাউহো। ইলকাই গিনদোয়ানের ক্রসে বক্সে হেডে বল জালে পাঠান উরুগুয়ের এই ডিফেন্ডার। শুরুতে অফসাইডের বাঁশি বাজলেও ভিএআরের সাহায্যে গোল দেন রেফারি। উল্লাসে মাতে সফরকারীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং