1. info@www.newsibangla.com : news :
হোয়াটসঅ্যাপের সবুজ রং বদলে যাচ্ছে - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

হোয়াটসঅ্যাপের সবুজ রং বদলে যাচ্ছে

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ১২৩ বার পড়া হয়েছে

হোয়াটসঅ্যাপের চিরচেনা সবুজ রংটি বদলে যাচ্ছে। মেটার মালিকানাধীন ইনস্ট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্ম এবার নতুন রঙে, নতুন নকশায় ইন্টারফেস রিডিজাইন করতে চলেছে। এরই মধ্যে তা রোল আউট করছে। তবে আপাতত সীমিত সংখ্যক ব্যবহারকারীই এই নতুন নকশার ইন্টারফেস পেতে পারবেন।
নতুন ইন্টারফেস আনার সঙ্গে সঙ্গে এই ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপটি চাইছে ব্যবহারকারীর অভিজ্ঞতা আরও আধুনিক করে তুলতে। যেমন, চ্যানেল সার্চ বা ফলো করার মতো কিছু ফিচারের উল্লেখ দেখানো হচ্ছে।
নতুন ইন্টারফেসে অ্যাপের প্রধান টিন্ট কালার হিসেবে একটি নতুন সবুজ রং আসছে। এ ছাড়া নতুন ডিজাইন করা আইকনগুলো অ্যাপ সেটিংস এবং চ্যাট ইনফো স্ক্রিনের ক্ষেত্রে পাওয়া যাবে। যারা এখনো কোনো পরিবর্তন দেখতে পাচ্ছেন না, তারা আগামী কয়েক সপ্তাহের মধ্যেই এই পরিবর্তন দেখতে পাবেন।
এ জন্য হোয়াটসঅ্যাপ আপডেট রাখা দরকার। কিছু আইওএস ব্যবহারকারী যারা অ্যাপ স্টোর থেকে সর্বশেষ আপডেট ইনস্টল করেছেন তারা নতুন রং এবং আইকনসহ একটি নতুন ইন্টারফেস এরই মধ্যে পেয়েছেন।
এ ছাড়া মেটার মালিকানাধীন অ্যাপটি চ্যানেলগুলোতে ভয়েস মেসেজ এবং স্টিকার শেয়ার করার জন্য একটি ফিচার নিয়ে কাজ করছে। এখন থেকে চ্যানেলে ভয়েস মেসেজ শেয়ার করা সম্ভব হবে।
তথ্যসূত্র : টাইমস অব ইন্ডিয়া

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং