1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

মাঠে ময়দানে অবস্থান করছে বি এন পির নেতা কর্মীরা

এম. মুনসুরুল ইসলাম মাসুম,শ্রীপুর (গাজীপুর)
  • প্রকাশিত: সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১৩২ বার পড়া হয়েছে

এম. মুনসুরুল ইসলাম মাসুম,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুর শ্রীপুরে খন্ড খন্ড মিছিলে মধ্যে চলছে বিএনপি ডাকা হরতাল/ অবরোধ । হরতাল/ অবরোধ ডেকেও বিএনপি নেতা-কর্মীদেরকে মাঠে দেখা না মিললেও মাঠ দখলে নিয়েছে নেতাকর্মীরা।

২৯ অক্টোবর সকাল ৮ থেকে বিএনপি-জামায়াতের ডাকা সকাল সন্ধ্যা হরতাল/অবরোধ শুরু হয়ে থেমে থেমে আজ ৬ নভেম্বর পযর্ন্ত হরতাল/ অবরোধ চলছে। হরতালে দেখা গেছে এ পর্যন্ত উপজেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

শ্রীপুরে বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়,সকালে যানবাহন কম বেলা বাড়তেই সিএনজি অটোরিকশা, টমটম, মালবাহী ট্রাকসহ নানা যানবাহন চলাচল করে সীমিত আকারে। এতে দেখা যাচ্ছে সাধারণ মানুষ এই অবরোধ মেনে নিয়েছে কোন দূরপাল্লার বাস চলাচল করতে দেখা যায়নি। বেলা বাড়ার সাথে সাথে খুলতে দেখা গেছে দোকান পাট। উপজেলার কোথাও বিএনপি কোন নেতা-কর্মীদের দেখা যায়নি। তবে কয়েকটি স্থানে ঝটিকা মিছিল সহ সমাবেশ করেন কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু। এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় অবস্থান নিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। তারপরও উপজেলার বিভিন্ন পয়েন্টে পুলিশের উপস্থিতি চোখে পড়ার মত।
এদিকে বি এন পির অনেক নেতাদের সাথে যোগাযোগ করে জানতে পারি যে, প্রতিদিন অসংখ্য নেতা কর্মীকে আটক করছে পুলিশ । বাড়ি বাড়ি তল্লাশি করে আটক করছে। তাই তারা আটকের ভয়ে গাঁ ঢাকা দিয়ে থাকতে হচ্ছে, তবুও তারা মাঠ ছাড়ছেনা। গতকাল নেতাদের সাথে সমন্বয় করে নেতা কর্মীকে আরো উৎসাহিত করে ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু
অনেকের সাথে কথা বলে জানা গেলো তারা বলে একমাত্র রফিকুল ইসলাম বাচ্চু ভাই আমাদের খুজ খবর রাখে ও মাঠে এখনো আছে।

এ বিষয়ে জানতে চাইলে ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু বলেন কেন্দ্রীয় সকল ঘোষণায় আমরা পালন করবো এবং এই প্রত্যয় নিয়ে আমরা মাঠে আছি এবং আমাদের দাবি না মানা পর্যন্ত মাঠে থাকব।

হরতাল/ অবরোধ বিষয়ে শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম বলেন, ‘এ পর্যন্ত কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তারপরও পুলিশ বিভিন্ন জায়গায় মোতায়ন রয়েছে। এছাড়াও টহল পুলিশ ও রয়েছে মোবাইল টিমের পাশাপাশি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং