1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

ডোমারে স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে বিনামূল্যে টিউবওয়েল বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ৯৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
নীলফামারী জেলার ডোমার ও ডিমলা উপজেলায় স্বেচ্ছাসেবী সংগঠন সোশ্যাল এজেন্সি ফর ওয়েলফেয়ার অ্যাডভান্সমেন্ট অব বাংলাদেশ (ছওয়াব) এর উদ্যোগে বিনামূল্যে ১৩২টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে টিউবওয়েল বিতরণ করা হয়েছে।

গত (০৮ নভেম্বর) ২০২৩ ইং বুধবার বিকেলে ডিমলা উপজেলা পরিষদ মাঠে স্বেচ্ছাসেবী সংগঠন সোশ্যাল এজেন্সি ফর ওয়েলফেয়ার অ্যাডভান্সমেন্ট অব বাংলাদেশ (ছওয়াব) এর উদ্যোগে বিনামূল্যে ডোমার-ডিমলায় ১৩২টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে এসব টিউবওয়েল বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনাব বীর মুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকার, মাননীয় সংসদ নীলফামারী-০১, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ নুর-ই-আলম সিদ্দিকী উপজেলা নির্বাহী অফিসার-ডিমলা, ৩ নং ডিমলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ডিমলা উপজেলা শাখার আহ্বায়ক এ.এইচ.এম ফিরোজ সরকার।

এসময় আরও উপস্থিত ছিলেন, ছওয়াবের সিনিয়র প্রোগ্রাম অফিসার আবু সাঈদ, স্যার গৌরবাবু স্কাউট মুক্ত মহাদল ডিমলা’ছওয়াবের ডিমলা উপজেলা ভোলান্টিয়ার মোঃ রশিদ মোঃ উদয় সরকার মোঃ কামরুজ্জামান কামরুল, সাওন ইসলাম বাবু সহ স্যার গৌরবাবু স্কাউট মুক্ত মহাদল।

ছওয়াবের সিনিয়র প্রোগ্রাম অফিসার এস এম মোঃ ইমদাদুল ইসলাম, হেড অব মনিটরিং, ছওয়াব,জানান ডোমার ও ডিমলা উপজেলার প্রত্যন্ত এলাকায় স্বেচ্ছাসেবীদের নিয়ে ঘুরে ঘুরে সঠিক ব্যক্তি, পরিবার ও স্থান নির্বাচন করে উপকারভোগীদের তালিকা চূড়ান্ত করা হয়েছে। নলকূপ সম্পূর্ণ বিনামূল্যে প্রদান করা হয়েছে। ছওয়াবের মূল উদ্দেশ্য হল দুস্থ পরিবার, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান ও রাস্তার পাশে পথচারীদের জন্য নলকূপ স্থাপন করা। যাতে তৃণমূল পর্যায়ের এসব সাধারণ মানুষ বিশুদ্ধ পানি পান করতে পারে।

বিনামুল্যে টিউবওয়েল পেয়ে সকলে (ছওয়াব) কে অনেক ধন্যবাদ জানায়। তাদের মধ্যে একজন মোঃ ফরিদুল ইসলাম ডিজিটাল বাংলা নিউজ ২৪. কমে এ বলেন, বায় মোর বাড়িত একখান টিউবওয়েল আছে সেই টিউবওয়েলটা পানি খাওয়া যায়ানা আর ভাঙ্গি নষ্ট হয়া গেইছে। নতুন টিউবওয়েল পেয়ে তিনি অনেক খুশি এবং তিনি (ছওয়াব) ধন্যবাদ জানায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং