1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

জঙ্গিবাদমুক্ত সৃজনশীল জাতি গঠনে সাহিত্য-সংস্কৃতির চর্চা বাড়াতে হবে-মনোরঞ্জন শীল গোপাল এমপি

নয়ন রায়,দিনাজপুর
  • প্রকাশিত: শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ২১৪ বার পড়া হয়েছে

নয়ন রায়,দিনাজপুর : দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, শুদ্ধ সংস্কৃতির চর্চা একটি সুন্দর সমাজ গড়তে অপরিহার্য। সৃষ্টিশীল সমাজ গড়তে সাহিত্য ও সংস্কৃতির চর্চা বাড়াতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন। তিনি সাহিত্য ও সংস্কৃতির বিকাশ ও চর্চার পরিবেশ তৈরি করে দিয়ে গেছেন। শুদ্ধ সংস্কৃতি চর্চা মানুষকে মানবিক করে গড়ে তোলে। বৃহস্পতিবার (৯ নভেম্বর ২০২৩) সন্ধায় কাহারোল উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা শিল্পকলা একাডেমিতে বাদ্যযন্ত্র প্রদান উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা কালচারাল অফিসার মীন আরা পারভীন, কাহারোল থানার ওসি মো. ফারুকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, সাধারন সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, উপজেলা প্রকৌশলী মো. ফিরোজ আহম্মেদ, উপজেলা শিল্পকলার সহ-সভাপতি ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ, বিশিষ্ট সাংবাদিক শাহআলম শাহি।
আলোচনা সভাটি পরিচালান করেন উপজেলা শিল্পকলার সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন।
এর আগে ফিতা কেটে নব নির্মিত কাহারোল উপজেলা শিল্পকলা একাডেমির উদ্বোধন ও উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্কুলবেঞ্চ, ল্যাপটপ প্রজেক্টও ও সাংস্কৃতিক সামগ্রী বিতরণ করেন এমপি গোপাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং