1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

হরতাল-অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগ

সুন্দরগঞ্জ,গাইবান্ধা
  • প্রকাশিত: শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ৯৪ বার পড়া হয়েছে

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির কর্মসূচি ও দিক নির্দেশনার অংশ হিসবে বিএনপি-জামায়াত ঘোষিত “হরতাল, অবরোধ, সন্ত্রাস ও সহিংসতার মাধ্যমে তারুণ্যের অগ্রযাত্রা রোধ, শিক্ষাজীবন বিঘ্নিত এবং শিক্ষা প্রতিষ্ঠানে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি”র প্রতিবাদে গাইবান্ধার সুন্দরগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ সুন্দরগঞ্জ উপজেলা শাখার নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

প্রতিবাদ সমাবেশে অবৈধ হরতাল ও অবরোধের প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন- ছাত্রলীগ নেতা রতন মিয়া, আসাদুজ্জামান নুর, সুমন মিয়া,বিপ্লব মিয়া, সোহানুর রহমান সোহান, জুয়েল জিকো, মাইদুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, আজকে সন্ত্রাস, সহিংসতা, অগ্নিসংযোগের মাধ্যমে যারা তারুণ্যের অগ্রযাত্রা যারা রোধ করতে চায় আমাদের শিক্ষা প্রতিষ্ঠানের নিরাপদ পরিবেশ যারা বিঘ্নিত করতে চায় বাংলাদেশের উন্নয়নে যারা বাধাগ্রস্ত করতে চায়, আমার আপনার স্বপ্ন নিয়ে যারা ছিনিমিনি খেলতে চায় যারা অবৈধ অবরোধ ডাকতে চায় তাদেরকেই অবরুদ্ধ করার জন্য আমরা বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মীরা মাঠে নেমেছে।

কোন অপশক্তি দেশের ঠেকাতে পারবে না। দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করলে বাংলাদেশ ছাত্রলীগ তা শক্ত হাতে প্রতিরোধ করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং