1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
সর্বশেষ :
তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।এসপি মেহেদী হাসান পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরী অনুষ্ঠিত ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন চাঁপাই প্রেসক্লাবের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন লালমোহনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো জসিম পল্লী মেলা ৬ নং মাড়েয়া বামন হাট ইউনিয়নে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ভাঙ্গায়  ৩ দিন ধরে এক স্কুল ছাত্র নিখোঁজ

সরকারের উন্নয়নের বার্তা দিতে নন্দীগ্রামে নারী সমাবেশ

তানসেন আলী মন্টু, বগুড়া
  • প্রকাশিত: শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ১২৫ বার পড়া হয়েছে

তানসেন আলী মন্টু, বগুড়া জেলা প্রতিনিধি:

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ও শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে বগুড়ার নন্দীগ্রামে নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ নভেম্বর) বিকালে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের চাপিলাপাড়া আশ্রয়ণ প্রকল্পে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বগুড়া-৪ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ও নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি।

প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার হোসেন বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নারীর ক্ষমতায়ন এবং আগামীর স্মার্ট বাংলাদেশ গঠনে নারীর ভূমিকা অপরিসীম। বাংলার মানুষের ভাগ্যের উন্নয়নে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই, তাই আগামীতেও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। সেই সঙ্গে তিনি বর্তমান সরকারের বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন ও অর্জন সবার কাছে তুলে ধরেন।

২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য জোবায়েদ আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরফুল হক, শেখ শামীম, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল মিঞা, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, দপ্তর সম্পাদক এফ ফারুক কামাল, আ’লীগ নেতা সুজন প্রামানিক, শাহিরুল ইসলাম, কালিপদ রায়, মোজাম্মেল হক , উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আরাফাত রহমান, যুবলীগ নেতা জহুরুল ইসলাম, ছাত্রলীগ নেতা আল নোমান নাদিম প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং