1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

রংপুরে নাশকতার প্রস্তুতিকালে গ্রেফতার ১০

রিয়াজুল হক সাগর,রংপুর
  • প্রকাশিত: সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ৮৪ বার পড়া হয়েছে

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধি:
বিএনপির ডাকা ৪৮ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিনে রংপুরে নাশকতার প্রস্তুতিকালে হাতে-নাতে বিএনপির অঙ্গ সংগঠন কৃষক দল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের ১০ জনকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন কোতয়ালি থানা পুলিশ।

সোমবার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ৮ টায় রংপুর নগরীর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতাল ও তাজহাট থানার লালবাগ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) আবু মারুফ হোসেন।

গ্রেফতাররা হলেন— কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও মহানগর কমিটির আহবায়ক শাহ নেওয়াজ লাব, ২৮ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের সেলিম মিয়া, পরশুরাম থানা যুবদলের যুগ্ম আহবায়ক ছামছুজম্মান শুখীসহ অন্যান্য কর্মী। পুলিশ সূত্রে জানা যায়, বিএনপির ডাকা ৪৮ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিনে রংপুর নগরীর বাস টার্মিনাল, লালবাগ, পশুরাম থানাধীন এলাকাসহ বেশ কয়েকটি এলাকায় নাশকতামুলক ঘটনা ঘটনোর প্রস্তুতি নিচ্ছিলেন এমন গোপন তথ্যের ভিত্তিতে তাদের ঘটনাস্থল থেকেই হাতেনাতে গ্রেফতার করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) আবু মারুফ হোসেন জানান, জনজীবন স্বাভাবিক ও যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে যে কোনো ধরনের নাশকতা রুখে দিতে রংপুর মেট্রোপলিটন পুলিশ সদা তৎপর। এ বিষয়ে কাউকে কোনো ছাড় দেয়া হবে না ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং