1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
নন্দীগ্রামে মাদকদ্রব্য উদ্ধার, চারজন গ্রেফতার - News i Bangla
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

নন্দীগ্রামে মাদকদ্রব্য উদ্ধার, চারজন গ্রেফতার

তানসেন আলী মন্টু, বগুড়া
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ১৬১ বার পড়া হয়েছে

তানসেন আলী মন্টু, বগুড়া জেলা প্রতিনিধি :
বগুড়ার নন্দীগ্রামে থানা পুলিশের অভিযানে বিএনপি নেতাসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার তাদেরকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়।
পুলিশ জানিয়েছে, পৌর সদরের বাসস্ট্যান্ডে বঙ্গবন্ধু চত্বরে ককটেল বিস্ফোরণের মামলায় সন্দেহভাজন হিসেবে পৌর বিএনপি নেতা রহিদুল ইসলামকে (৫৫) গ্রেফতার করা হয়েছে। তিনি পৌরসভার ঢাকুইর দক্ষিণপাড়ার আমজাদ হোসেনের ছেলে। অন্যদিকে কাহালু থানার একটি মামলায় ওয়ারেন্টমূলে বিপ্লব (২৫) নামের একজনকে গ্রেফতার করা হয়। সে উপজেলার থালতা-মাঝগ্রাম বরিহট্র এলাকার খোরশেদ আলমের ছেলে। মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ১শ’ গ্রাম গাঁজা ও এক-গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- পৌরসভার ফোকপাল মহল্লার জমসেদ আলীর ছেলে জালাল উদ্দিন কসাই (২৮) এবং গুন্দইল এলাকার ইদিল বক্সের ছেলে মাছ ব্যবসায়ী সেলিম (৪৫)।
থানার উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্তী এসব তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং