1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
সর্বশেষ :
চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা

বার বার গ্রেফতারের পর ও থামছেই না সুজন ও পারভীনের মাদক বানিজ্য

লুৎফুর রহমান রাকিব
  • প্রকাশিত: বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ১৩০ বার পড়া হয়েছে

লুৎফুর রহমান রাকিব :
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৫নং ওয়ার্ডের মাদক বানিজ্য কিছুতেই থামছে না। বার বার জেলা পুলিশ ও ডিবি পুলিশের গ্রেফতারেও বন্ধ করতে পারছে ১৫নং ওয়ার্ডে চাক্কা সুজন ও পারভীনের এই মরন নেশার বানিজ্য।

এদের মাদকের বানিজ্যের সঙ্গে দিন দিন জরিয়ে পড়ছে এলাকার যুব সমাজের নানা পেশার ছেলে ও মেয়েরা।

কৌশল পাল্টিয়ে এখন বেশ ধরাছোঁয়ার বাইরে থেকেই চালাচ্ছে মাদক ব্যবসা। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যাক্তি জানান যে এরা কিছুদিন আগে ডিবি পুলিশের কাছে গ্রেফতার হয়েছিলো জামিনে বের হয়ে এখন তারা বিভিন্ন কৌশলে ইয়াবা পাচার করেন।

এদের সঙ্গে মাদকের বানিজ্য সহযোগী হিসাবে এলাকার ইলেকট্রনিক মিস্তি আল আমিন যে কিনা কিছুদিন আগে পারভীনের সঙ্গে ডিবি পুলিশের কাছে গ্রেফতার হয়েছিলো সে ও এখন তাদের একজন সক্রিয় সদস্য হিসাবে কাজ করছেন। তাদের সঙ্গে মাদকের চালান এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে থাকে পারভীনের নিজের মেয়ে। সেও ১৫নং ওয়ার্ডে বসবাস করেন।

এই মাদকের বানিজ্যের কারনে এখন এই এলাকাতে চুরি ছিন্তাইয়ের মতো নানা ধরনের অপকর্ম বেড়েই চলছে। এতে এলাকার জনগন নানা সময়ে নানা ধরনের সমস্যার সম্মুখীন হচ্ছে বলে জানা যায়। এ বিষয়ে ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরন বিশ্বাস কে মোবাইলে যোগাযোগ করলে তিনি জানান যে হে আমি বিভিন্ন সময় এদের মাদক বানিজ্যের বিষয়ে অভিযোগ পেয়েছি এবং তাদের গ্রেফতার করতে সদর থানা পুলিশ কে জানিয়েছি তারা গ্রেফতার ও করেন কিন্তূ জামিনে বের হয়ে আবার তারা এই মাদক বানিজ্যেই জড়িয়ে পড়ে। আমরা কিছু দিনের মধ্যে এই দরনের মাদক কারবারি দের বিরুদ্ধে কঠোর আইনি উদ্যোগ গ্রহন করবো এবং এদের এলাকা থেকে বাহির করে দিবো যদি তারা এই মাদক কারবারি থেকে নিজেদের না ফিরিয়ে আনে।

এখন ১৫ নং ওয়ার্ডের জনগনের দ্বাবি এই মাদক কারবারিদের বিরুদ্ধে অনতিবিলম্বে এদের ও এদের সহযোগী সহ এই চক্রকে গ্রেফতার করে কঠোর ভাবে আইনি উদ্যোগ গ্রহন করে শাস্তি নিশ্চিত করা। যাতে করে এই সমাজের যুব সমাজের জরে পড়া ছেলে মেয়ে গুলো সঠিক পথে ফিরে আসে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং