1. info@www.newsibangla.com : news :
লামায় বাড়িঘর মেরামতের জন্য ঢেউটিন, নগদ অর্থ পেল ১২০টি দরিদ্র পরিবার - News i Bangla
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

লামায় বাড়িঘর মেরামতের জন্য ঢেউটিন, নগদ অর্থ পেল ১২০টি দরিদ্র পরিবার

শফিকুল ইসলাম, লামা বান্দরবান
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ১৬৫ বার পড়া হয়েছে

শফিকুল ইসলাম, লামা বান্দরবান প্রতিনিধি ঃ
বান্দরবান জেলার লামা উপজেলায় ১২০টি হতদরিদ্র উপকারভোগী পরিবারকে বাড়িঘর মেরাতমের জন্য নগদ টাকা, ঢেউটিন ও উপকরণ প্রদান করেছে বেসরকারী সংস্থা গ্রাম উন্নয়ন সংগঠন (গ্রাউস), সেভ দ্যা চিলড্রেন ও কেয়ার বাংলাদেশ।

ইউএসএইড’র অর্থায়নে মাল্টিপারপাস ডিজেস্টার সেল্টার সার্পোট (এমপিডিএস) প্রকল্পের আওতায় ১৬ নভেম্বর (বৃহস্পতিবার) বিকেলে উপজেলা পরিষদ চত্বরে এসব বিতরণ করা হয়। প্রতি পরিবারকে দেওয়া হয়-নগদ ৫ হাজার টাকা, ২ বান ঢেউটিন, ১টি হাতুড়ী, হাত করাত ও ১টি করে কাটার।

উপজেলার লামা সদর, ফাঁসিয়াখালী, ফাইতং, আজিজনগর, গজালিয়া ও লামা পৌরসভা এলাকার উপকারভোগীরা এ সহায়তা পেয়েছেন। উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল এসব বিতরণ উদ্ভোধন করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার, পৌরসভা মেয়র মোঃ জহিরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম, পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ হোসেন বাদশা, গ্রাউসের প্রকল্প কর্মকর্তা মেহেরুন্নেছা মেরী, প্রকল্পের ইঞ্জিনিয়ার মোঃ আলমগীর হোসেন, ডিআরআর কর্মকর্তা সাকি উল্লাহ ও ফিল্ড ফ্যাসিলেটর আবুল হাসেম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রকল্পের লামা উপজেলা কর্মকর্তা মেহেরুন্নেছা মেরী বলেন, প্রাকৃতি দূর্যোগে ঝুঁকি কমানো এবং সক্ষমতা বৃদ্ধির লক্ষে বাড়িঘর মেরামতের জন্য এমপিডিএস আওতায় উপজেলার ১২০ উপকারভোগীকে এসব নগদ অর্থ, ঢেউটিন ও উপকরণ দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং