1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

কথা দিয়ে কথা রাখেনি মাশরাফি,,,,, সন্ত্রাস আর মাদকের স্বর্গ রাজ্য নড়াইল ২

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ১১৭ বার পড়া হয়েছে

ফাতেমা আক্তার মাহমুদা ইভা ,স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ ঃ কথা দিয়ে কথা রাখেনি নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজা। নড়াইল বাসিকে উপহার দিয়েছে সন্ত্রাস এবং মাদকের স্বর্গরাজ্য।
সম্প্রতি নড়াইল ২ আসনের মাশরাফি বিন মুর্তজা (হীরার টুকরো) ফেসবুকে তার নিজস্ব পেজে আবেগঘন বক্তব্য পেশ করায় নড়াইল বাসির মাঝে দেখা দিয়েছে এক আবেগ ঘন চাপা ক্ষোভ।
মাননীয় প্রধানমন্ত্রীর বিশ্বাসের মর্যাদা রাখতে পারেননি তিনি, মন্তব্য করেন নড়াইল বাসি। নড়াইলের বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ মানুষের সঙ্গে আলাপ কালে আরো জানা যায়,, ২০১৮ সালে মনোনয়ন পাওয়ার পর যে মাশরাফিকে নড়াইল বাসি দেখেছিল বিগত পাঁচ বছরে সেই মাশরাফির সঙ্গে এই মাশরাফির কোন মিল খুঁজে পাননি।সৃষ্টি করেছেন নড়াইলে এক নতুন দিগন্তের, আওয়ামী লীগের দুর্গ হিসেবে পরিচিত নড়াইল ২ আসনের আওয়ামী লীগ কে করেছে জরাজীর্ণ,দলীয় আভ্যন্তরীণ কোন্দল,নড়াইল লোহাগড়া বিভাজন,সন্ত্রাস আর মাদকের স্বর্গরাজ্যে পরিণত করেছে নড়াইল ২ আসন কে।
বিভিন্ন মিডিয়ায় কুরুসি পুণ্য অগণিত সংবাদ পরিবষণ এর পরেও সংশোধন হয়নি হীরার টুকরো। ভুলে গিয়েছেন ওই আসনটি কারোর পৈতৃক সম্পত্তি নয়।দাগী আসামী,সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী সমস্ত প্রকার অনিয়ম দুর্নীতির অভয়ারণ্য মাশরাফি বিন মুর্তজা বলো ও ক্ষোভ প্রকাশ করেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
অভিযোগ গুলির সত্যতা স্বীকার করেন নড়াইল লোহাগড়ার আওয়ামী লীগের বর্ষিয়ান নেতৃবৃন্দ।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর মাশরাফি বিন মুর্তজার নিজস্ব পেজে তিনি যে আবেগঘন বক্তব্য পেশ করেন তাহা প্রতারণার শামিল বলেও সুশীল সমাজ মনে করেন।
নড়াইলের আওয়ামী রাজনীতিকে বাঁচিয়ে রাখতে হলে এবং নড়াইল ২ আসনকে ধরে রাখতে হলে চলমান অবস্থার পরিবর্তন অত্যন্ত জরুরি বলেও মন্তব্য করেন।
২০২৪ সালে নির্বাচনে মাশরাফি বিন মর্তুজা মনোনয়ন পেলে তার ফলাফল সম্বন্ধে জানতে চাইলে, নৌকার ভরাডুবি হবে বলে মন্তব্য করেন সর্বস্তরের অধিকাংশ মানুষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং