1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

ট্রাকে আগুন দেওয়ার ২৪ঘন্টার মধ্যে একজন গ্রেপ্তার

সুলতান মাহমুদ, জয়পুরহাট
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৬৩ বার পড়া হয়েছে

সুলতান মাহমুদ, জয়পুরহাট প্রতিনিধি:
জয়পুরহাটের সদর উপজেলায় পাথর বোঝাই ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন দেয় দুর্বৃত্তরা। এঘটনায় জয়পুরহাট থানায় মামলা দায়ের পরই রায়হান মন্ডল নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার (১৭ নভেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মো. শেখ সাদিক। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে সদরের হিচমী বাইপাস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রায়হান মণ্ডল সদরের হিচমী এলাকার মৃত আলাল মণ্ডলের ছেলে বলে জানা গেছে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে, দেশব্যাপী চলমান অবরোধের অংশ হিসেবে জয়পুরহাট-হিলি সড়কের পুরনাপৈলে পাথর বোঝাই ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন দেয় দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে সদর উপজেলার পুরানাপৈল সড়কে এ ঘটনা ঘটে। পরে জয়পুরহাট থানায়ে একটি মামলা হয়েছে।

জানা গেছে, পঞ্চগড় থেকে পাথরবোঝাই ট্রাক নওগাঁ যাচ্ছিল। জেলার পুরানাপৈল রেললাইনের ক্রসিংয়ে পড়লে ট্রাকের গতি কমায় চালক। এ সময় ১২ থেকে ১৩ জন লোক এসে ট্রাকে ইটপাটকেল ও পেট্রোলবোমা নিক্ষেপ করে আগুন লাগিয়ে দেয়। তাৎক্ষণিক ট্রাকের চালক ও অন্য গাড়ির লোকজন এসে পাশের খাদ থেকে পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মো. শেখ সাদিক বলেন, ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় জয়পুরহাট থানায় বিষ্ফোরক আইনে একটি মামলা দায়ের করা হয়। ঘটনার ২৪ঘন্টার মধ্যে তথ্যপ্রযুক্তির সহায়তায় রায়হান মন্ডল নামে একজনকে জেলার সদরের হিচমী বাইবাস এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে অভিযান কার্যক্রম চলমান রয়েছে। পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মো. রফিকুল ইসলামসহ অন্য সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং