1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

নন্দীগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

আরাফাত হোসেন,বগুড়া
  • প্রকাশিত: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৯৩ বার পড়া হয়েছে

আরাফাত হোসেন, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :
বগুড়ার নন্দীগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় ভরত চন্দ্র বর্মন (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার সহকর্মী আলামিন হোসেন (২৫) নামের আরেকজন।

শনিবার (১৮ নভেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের পৌর এলাকার সেলিনা পেন্টোল পাম্প সংলগ্ন ফরিদ ভোলকানাইজিং এর সামনে এ দূর্ঘটনা ঘটনা ঘটে। নিহত ভরত চন্দ্র বর্মন জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানার নওটিকা গ্রামের শীতল চন্দের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার ভোরে নাটোর থেকে ভরত চন্দ্র মোটর সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে নন্দীগ্রাম ফরিদ ভোলকানাইজিংয়ের সামনে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে ধাক্কা দেয়। এতে করে ঘটনাস্থলেই ভরত চন্দ্র বর্মন মারা যায়।
মোটর সাইকেলে পিছনে থাকা আলামিন হোসেন ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্বাস আলী জানান, ঘটনাস্থল থেকে ভরত চন্দ্র মরদেহ উদ্ধার করা হয়েছে। কাভার্ডভ্যান ও মোটর সাইকেল জব্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং