1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

রুমায় ঘুর্ণিঝড় মিধিলির প্রভাবে মাটির ধ্বসে ভেঙ্গে গেল নির্মাণধীন এক ঘর:

মথি ত্রিপুরা রুমা
  • প্রকাশিত: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৯৫ বার পড়া হয়েছে

মথি ত্রিপুরা রুমা প্রতিনিধি :
বান্দরবানে রুমা উপজেলায় ঘুর্ণিঝড় মিধিলির ভারী বৃষ্টির প্রভাবে নির্মাণধীন একজনের ঘর মাটির ধ্বসে ভেঙ্গে গিয়ে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

গত( ১৬ নভেম্বর )রোজ বৃহস্পতিবার রাত ১০ ঘটিকায় এ ঘটনা ঘটেছে বলে জানান থানা পাড়া ( তৈমু ত্রিপুরা পাড়া) স্থায়ী বাসিন্দা ঘরের মালিক মি: যোসেফ ত্রিপুরা।

ক্ষয়ক্ষতি হওয়ার বেপারে তিনি বলেন , এক সপ্তাহ আগে ঘরটি নির্মাণ করা হয়েছিল। গাছ,টিন, মজুরি দাম সহ এবং বিভিন্ন প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী কেনাকাটা খরচ সহ আনুমানিক ৩০,০০০( ত্রিশ হাজার ) টাকা খরচ ও ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান।

তবে পরিবারের সদস্যদের কোনো কিছু হতাহতি বা দুর্ঘটনা হয়নি বলে জানান তিনি।

এ বেপারে দুর্যোগ ক্ষয়ক্ষতি নিরসন কাটিয়ে উঠার জন্য সরকারি -বেসরকারী বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীদের নিকট সাহায্য – সহযোগীতা কামনা করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং