1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

চিরিরবন্দরে প্রেমিককে আটকিয়ে রেখে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণঃগ্রেপ্তার ২

কে রায়, স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত: রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে

পি কে রায়, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় প্রেমিককে আটকিয়ে রেখে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় ২ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে গণধর্ষণের কথা স্বীকার করেছে আটককৃত আসামীরা।

দিনাজপুরের পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ।

গ্রেপ্তারকৃত ২ জন হলেনঃ- চিরিরবন্দর উপজেলার রেলকলোনীর মোঃ রুবেল ইসলাম (৩০ ) ও একই উপজেলার মাঝাপাড়া গ্রামের মোঃ আল আমিন (২৬)।

ব্রিফিংয়ে পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ বলেন, “গত ১৪ নভেম্বর দিবাগত রাতে চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউনিয়নের সরকারপাড়ায় একটি ধান ক্ষেতে ওই তরুণী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন।

৯৯৯ এ ফোন পেয়ে চিরিরবন্দর থানা পুলিশ তাকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে তরুনীর বড় বোন বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি ধর্ষণ মামলা দাঁয়ের করেন।

ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক ছিল। পরে তথ্য-প্রযুক্তির সহায়তায় চিরিরবন্দর এলাকা থেকে মোঃ রুবেল ইসলাম (৩০ )কে এবং মামলার ২ নম্বর আসামি মোঃ আল আমিন (২৬)কে র‍্যাব-৬ এর সহযোগিতা বাগেরহাট থেকে গ্রেপ্তার করা হয়। মামলার অন্য আসামিদের ধরতে অভিযান চলছে”।

তিনি আরও বলেন, ‘তরুণীকে ধর্ষণের আগে ৮ ফুট উচু একটি নব নির্মাণাধীন বাড়ির ছাদ থেকে ধান ক্ষেতে ফেলে দেয়া হয়। এতে ওই তরুণীর কোমরের হাঁড় ফেঁটে গেছে। যে ভ্যানে তরুণীকে নিয়ে হাসপাতালে যাওয়া হয়েছে সেই ভ্যান চালক আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন”।

প্রেস-ব্রিফিংয়ের সময় দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশিদ ও মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকির শিকদার উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং