1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

ভূরুঙ্গামারীতে জামায়াতের ৮ জন আটক

মনিরুল ইসলাম,ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম)
  • প্রকাশিত: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৪৩ বার পড়া হয়েছে

মনিরুল ইসলাম,ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি :

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জামায়াতের মিছিল থেকে ৮ জন কে আটক করেছে ভূরুঙ্গামারী থানা পুলিশ।

সোমবার (২০ নভেম্বর) সকালে উপজেলার সদর ইউনিয়নের সাদ্দাম মোড় থেকে তাদেরকে আটক করা হয়।

জানাযায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিল বাতিল ও কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠার দাবিতে ১৯ ও ২০ নভেম্বর জামায়াতের ডাকা ৪৮ ঘন্টা হরতালের ২য় দিনে সোমবার সকালে উপজেলার হাসপাতাল রোডের সাদ্দাম মোড়ে একটি মিছিল বের করে জামায়াত।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জামায়াত শিবিরের ৮ নেতা-কর্মীকে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা হলো উপজেলার সদর ইউনিয়নের বাগভান্ডার গ্রামের মৃত কাজম আলীর ছেলে ফজলুল হক (৬০), হাসমত আলীর ছেলে আব্দুল করিম (৭০), মৃত মোজাফ্ফর হোসেনের ছেলে মিনহাজ (৪৫), জহির উদ্দিনের ছেলে আমিরুল ইসলাম (৪৫), মৃত বেলাল হোসেন ছেলে এনামুল হক (২৩), মৃত বছির উদ্দিনের ছেলে আমিনুর রহমান (২১), শাহজাহান আলীর ছেলে আরিফুল ইসলাম (২১) ও হযরত আলীর পুত্র সাব্বির রহমান (১৯)।

আটককৃতদেরকে সোমবার দুপুরে কুড়িগ্রাম কোর্টে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জামায়াতের ভূরুঙ্গামারী উপজেলা আমির আনোয়ার হোসেন জানান, আজ্ঞাবহ নির্বাচন কমিশন কর্তৃক নীল-নকশার তফসিল বাতিল এবং কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠার দাবিতে ১৯ ও ২০ নভেম্বর জামায়াতের ডাকা ৪৮ ঘন্টা হরতালের ২য় দিনে কেন্দ্রীয় কর্মসূচীর আওতায় হরতালের সমর্থনে সোমবার সকালে ভূরুঙ্গামারীতে মিছিল করে জামায়াত ইসলামী। শান্তি পূর্ণ ভাবে মিছিল শেষ করে ফেরার পথে অটো থেকে নামিয়ে ৮ জন নেতা কর্মীকে আটক করেছে পুলিশ। অন‍্যায় ভাবে নেতা কর্মীকে আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে তাদের নিঃশর্ত মুক্তির দাবী জানাচ্ছি।

ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে সরকারি কাজে বাধা দান ও রাস্তা বন্ধ করে জনগণের ভোগান্তি সৃষ্টির অভিযোগে মামলা দিয়ে কুড়িগ্রাম কোর্টে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং