1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

লালমনিরহাট-২ আসনে মনোনয়ন ফরম কিনলেন স্বতন্ত্র প্রার্থী মমতাজ আলী শান্ত

জেলা প্রতিনিধি লালমনিরহাট
  • প্রকাশিত: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৭২ বার পড়া হয়েছে

জেলা প্রতিনিধি লালমনিরহাট:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মনোনয়ন ফরম কিনেছেন মো: মমতাজ আলী শান্ত। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে লালমনিরহাটে-২ (কালীগঞ্জ- আদিতমারী) আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র কিনেন।

রোববার (১৯ নভেম্বর) বিকাল ৩ টায় কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কক্ষ থেকে মমতাজ আলী শান্ত’র পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তার পিতা আলহাজ্ব মো: আইয়ুব আলী। মনোনয়ন পত্র হাতে তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার জহির ইমাম ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সোয়েব সিদ্দিকি।

কালীগঞ্জ- আদিতমারী উপজেলায় দীর্ঘদিন ধরে সামাজিক কাজ করে আসছেন মমতাজ আলী শান্ত। সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়ে প্রশংসিত হয়েছেন তিনি। তার এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন সাধারণ জনগণ।

মমতাজ আলী শান্ত বলেন, পরিবর্তনের জন্য নির্বাচন আর নির্বাচনের জন্য পরিবর্তন, তিনি নতুন – তরুণ প্রজন্মের প্রতিনিধি হিসেবে তরুণ প্রজন্ম ও সকলের ভোটে জয়ী হয়ে পরিবর্তন ঘটাতে চান, তার ভাষায় এই পরিবর্তন বলতে জানতে চাইলে তিনি বলেন, আমি নির্বাচিত হলে তরুণ প্রজন্মের বর্তমানে সবচেয়ে বড় সমস্যা হচ্ছে বেকারত্ব আর এই বেকারত্ব ঘোচাতে যা যা করা প্রয়োজন আমি করবো, গতানুগতিক সরকারী চাকুরীর পিছনে না ছুটে নতুন ও তরুণ প্রজন্মকে দক্ষ উদ্যেক্তা হিসাবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন।

কালীগঞ্জ-আদিতমারীর সাধারণ মানুষের পাশে থাকার কথা ব্যাক্ত করে তিনি বলেন, আমি আপনাদের জন্য যা করেছি, তার প্রাপ্তি হিসেবে আপনাদের দোয়া ও সমর্থন চাই। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-২ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য পদে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি। আপনারা যদি আমার পাশে থাকেন, আমাকে সর্মথন এবং ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে আমি আপনাদের পাশে থাকবো

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং