1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

৫২ লাখ কিলোমিটার ক্ষমতায় মধ্যেও নাই : শামীম ওসমান

ফাতেমা আক্তার মাহমুদা ইভা, নারায়ণগঞ্জ স্টাফ রির্পোটার
  • প্রকাশিত: বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

ফাতেমা আক্তার মাহমুদা ইভা, নারায়ণগঞ্জ স্টাফ রির্পোটার৷ : আজ বুধবার ২২ নভেম্বর বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইল ইব্রাহীম টেক্সটাইল বালুর মাঠে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের আয়োজিত শান্তি মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, বাঘে ধরলে ছাড়ে কিন্তু শেখ হাসিনা ধরলে ছাড়েন না। ৭ তারিখের পর আর ছাড় নেই। যারা জনগণের বুকে-পেটে লাঠি মারে, আগুন সন্ত্রাস করে তাদের শেখ হাসিনা ছাড়বেন না। যদি আমি শামীম ওসমানও হই তবুও ছাড় নাই ।
তিনি আরও বলেন, নির্বাচনে বিপুল ভোটে আবারও শেখ হাসিনা প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন। আমাদের ইচ্ছা ছিল মাঠে খেলার কিন্তু খেলার মাঠে কেউ নেই। এখন রাতের আধারে তারা মানুষকে পুড়িয়ে মারতে চেষ্টা করে। যারা মানুষ পুড়িয়ে মারে তারা তো খেলার উপযুক্ত নয়

ক্ষমতায় থেকেও বিএনপি-জামায়াতকে কোনো ফুলের টোকা দেই নাই বলে শামীম ওসমান বলেন, ক্ষমতা থাকা অবস্থায় ওরা যে কাজটা করতে চেয়েছে আমরা তা চাই না। এটা জাতির পিতার কন্যার নির্দেশ। আমরা আল্লাহর কাছে বিচার দিয়েছিলাম।আমাদের ইচ্ছে কিন্তু খেলার মাঠের কিন্তু মাঠের খেলা কেউ নাই।

লন্ডনে বসে খুশি তারেক রহমান নির্দেশ দিচ্ছে আর বিএনপি লোক জনতা পালন করছে। এমন একটা ভাব দেখাচ্ছে তারা আগামীকাল ক্ষমতায় চলে আসবে।।
আমি আগেই বলেছিলাম ক্ষমতায় ৫২ হাজার কিলোমিটার মধ্যে তারা নাই।
আমিও ওসমান বলেন এদিক সেদিক হবে না।। নির্বাচনে বিপুল ভোটে আবারো শেখ হাসিনা প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন। আমাদে ইচ্ছে ছিল মাঠে খেলার কিন্তু খেলার মাঠে কেউ না।

নারায়ণগঞ্জ চার আসনে সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান
তিনি আরো বলেন
দ্রব্যমূল্যের সিন্ডিকেট দের নির্বাচনে জয়ের পর কঠোরভাবে আওতায় আমরা হুশিয়ার বিয়ে শামীম ওসমান বলেন বাংলাদেশ নির্বাচনে সুজুকে একটা মোহর নির্বাচনে আগে পরিকল্পিতভাবে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি করেছে ।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসানাত শহীদ মাোঃ শহীদ বাদল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা,, সিদ্বরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সম্পাদক হাজী ইয়াসিন মিয়া,, মহানগর যুবলীগের শাহাদাৎ হোসেন ভূঁইয়া,সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক ৬ নং ওয়ার্ড মতিউর রহমান মতি, নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিল ইফতেখার আলম খোকন,, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, এডভোকেট সুইটি ইয়াসমিন প্রৃূমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং