1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন

আমতলীতে বিদ্যুতের আগুনে পুড়লো বিধবার ঘর

মাইনুল ইসলাম রাজু,আমতলী (বরগুনা)
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১৯১ বার পড়া হয়েছে

মাইনুল ইসলাম রাজু,আমতলী (বরগুনা) প্রতিনিধি:
বরগুনার আমতলী পৌরসভার লোছা গ্রামে বিদ্যুতের আগুনে বিধবা মনোয়ায়া বেগমের শেষ আশ্রয়স্থল বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। বসত ঘর হারিয়ে এখন খোলা আকাশের নিচে দিন কাচ্ছেন ওই বিধবা।

আগ্নিকান্ডের খবর পেয়ে আমতলী উজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, আমতলী পৌরসভার লোছা গ্রামের বিধবা মনোয়ারা বেগম তার বসত ঘরে ঘুমিয়ে ছিলেন। হঠাৎ বুধবার মধ্যে রাতে জেগে দেখেন আগুনের লেলিহান শিক্ষায় পুড়ে যাচ্ছে তার বসত ঘর। ওই সময় তিনি ডাক চিৎকার শুরু করলে প্রতিবেশীরা এগিয়ে এসে বিধবা মনোয়ারা বেগমকে কোন রকম উদ্ধার করতে পারলেও ততক্ষনে তার বসত ঘরটি পুড়ে ছাই হয়ে যায়।

ধারনা করা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সূত্রপাত হওয়া আগুনের লেলিহান শিখায় বিধবা মনোয়ারা বেগমের প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান প্রতিবেশী রাজিয়া বেগম। শেষ আশ্রয়স্থল হারিয়ে বিধবা মনোয়ারা বেগম কান্নায় ভেঙ্গে পরেন।

অগ্নিকান্ডে প্রতিবেশী রাব্বি কবিরাজের বসত ঘরেরও আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে তার ক্ষতির পরিমাণ প্রায় ২ লক্ষ টাকা।

আজ বৃহস্পতিবার সকালে তার বাড়িতে গিয়ে দেখা গেছে খোলা আকাশের নীচে বসে তিনি শুধু বিলাপ করছেন আর বলছেন ‘মুই এ্যাহন কুম্মে যামু কি হরমু, এর চাইয়া মোর মাইর‌্যা যাওয়ায় ভালো’।

আগ্নিকান্ডের খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে আমতলী উজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওই সময় তিনি ক্ষতিগ্রস্ত বিধবাকে সরকারী সহায়তার আশ্বাস প্রদান করেন। ওই সময় স্থানীয় কাউন্সিলর জিএম মুছা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং