1. info@www.newsibangla.com : news :
বীরগঞ্জের উচ্চ মূল্যের মকবুল হোটেলের বেহাল দশা - News i Bangla
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

বীরগঞ্জের উচ্চ মূল্যের মকবুল হোটেলের বেহাল দশা

দিনাজপুর
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৮৪ বার পড়া হয়েছে

নয়ন রায়,দিনাজপুর প্রতিনিধি: খাবার অন্যান্য হোটেলের মূল্য হতে ৩০-৪০% বেশি দাম রাখলেও ভোক্তাদের মানসম্মত খারার পরিবর্তে দেয়া হয় বাসি পচা ও অস্বাস্থ্যকর খাবার। সচিত্র ছবিসহ আসল মোড়ক উন্মোচন ।

মকবুল হোটেল এন্ড সুইট এ আজ ২২ নভেম্বর ২০২৩ তারিখ বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফজলে এলাহী এবং ভোক্তা অধিকারের সহকারি পরিচালক মমতাজ বেগম এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। মাংস, দুধের ছানা, খামিরসহ অন্যান্য মসলা উপকর একই ফ্রীজে রাখা হয় যা হতে স্বাস্থ্যহানীকর রোগ হতে পারে। গামলায় খোলা মিষ্টি, নোংরা শিরা ও দোকানে রাখা ছিল বাসি বিরানী ও মুরগির মাংস।
অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সামগ্রী বিক্রির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৫৩ ধারা মোতাবেক ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয় ।
এছাড়া বাসি খাদ্য ধ্বংসের নিমিত্ত ডাস্টবিনে ফেলে দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং