1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
সর্বশেষ :
তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।এসপি মেহেদী হাসান পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরী অনুষ্ঠিত ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন চাঁপাই প্রেসক্লাবের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন লালমোহনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো জসিম পল্লী মেলা ৬ নং মাড়েয়া বামন হাট ইউনিয়নে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ভাঙ্গায়  ৩ দিন ধরে এক স্কুল ছাত্র নিখোঁজ

বাঁশখালীতে আওয়ামী মৎস্যজীবীলীগের নবগঠিত কমিটির সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

আমিনুল ইসলাম,চট্টগ্রাম বাঁশখালী প্রতিনিধি :

৫নং কালীপুর ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগ নবগঠিত কমিটি কর্তৃক আয়োজিত সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল রামদাস মুন্সির বাজার সংলগ্ন মাঠে অনুষ্ঠিত। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক সুরেশ দাশ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সহসভাপতি মোহাম্মদ গোলাম মোস্তফা ও সুজিত কুমার দাশ, সমকাল পত্রিকার ঢাকার ডেপুটি জেনারেল মেনেজার ও প্রতিবেদক। চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম জসিম উদ্দিন।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের প্রচার সম্পাদক মাহমুদুল ইসলাম। বাঁশখালী উপজেলা মৎস্যজীবী লীগের যুগ্ন আহ্বায়ক ডাঃ সাইমুল ইসলাম সামি। সভাপতিত্ব করেন ৫নং কালীপুর ইউনিয়ন মৎস্যজীবীলীগের সভাপতি মোহাম্মদ মামুন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সহসভাপতি নর হোসেন বাদশা।

গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনম ফরহাদুল আলম, ৬নং ওয়ার্ড ইউপি সদস্য আলহাজ্ব নুরুল আলম, বাঁশখালী উপজেলা যুবলীগ নেতা জিএম আবু তালেব, মোহাম্মদ আমিনুল ইসলাম, আবু ছালেক বাদশা, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ আজিজ, মোঃ জসিম প্রমূখ।
প্রধান অতিথি বলেন আগামী ৭ ই জানুয়ারি বাংলাদেশে অনুষ্ঠিত হবে জাতীয় সংসদ নির্বাচন উক্ত নির্বাচনে স্মার্ট বাংলাদেশের জননী দেশ রত্ন জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য আপ্রান চেষ্টা করার আহবান জানান। জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনম ফরহাদুল আলম বলেন একমাত্র জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কার স্বার্থে সবাই ভেদাভেদ ভূলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে আন্তরিকতার সহিত কাজ করে নৌকার নিরংকুশ বিজয় নিশ্চিত করার আহবান জানান। প্রশ্নের জবাবে সভাপতি মামুন বলেন আমার রাজনৈতিক অভিভাবক এডভোকেট আনম শাহাদাত আলম ভাই ও আনম ফরহাদুল আলম ভাই এর নির্দেশে কালীপুর ইউনিয়নে নৌকার বিজয় নিশ্চিত করতে আমাদের এই কমিটির সকল নেতা কর্মী আন্তরিকতার সহিত কাজ করবে ইনশাআল্লাহ। উল্লখ্য বিগত ১৫ নভেম্বর বাঁশখালী উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক মোহাম্মদ হামিদুর রহমান সিকদার ও যুগ্ন আহবায়ক মাহমুদুল ইসলাম,  ডাঃ সাইফুল ইসলাম (সামি) এর স্বাক্ষরিত ৯ জন সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়।
নতুন কমিটিতে স্থান পাওয়া নেতাদের নাম মোহাম্মদ মামুন সভাপতি  ও  মোঃ বখতেয়ার সাধারণ সম্পাদক, সহ-সভাপতি পদে সাইফুল ইসলাম, নুর হোসেন বাদশা, 
মোঃ সফিক এবং যুগ্ন সম্পাদক মোহাম্মদ করিম ও সাংগঠনিক সম্পাদক  মোহাম্মদ লোকমান, ইমরান আহমদ ইমু ও সদস্য মো. কাইছার ।
প্রশ্নের জবাবে নবাগত সাধারণ সম্পাদক মোঃ বখতেয়ার উদ্দিন বলেন আমি মনে করি এই কমিটি জাতীয় নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করতে সহায়তা করবে ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং