1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে নড়াইলকে স্মার্ট করার লক্ষ্যে ফেসবুকে মাশরাফির স্ট্যাটাস

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার:
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে নড়াইল কে স্মার্ট করার লক্ষ্যে ব্যক্তিগত পেজ থেকে মাশরাফির স্ট্যাটাস।

রবিবার বিকাল চারটায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন ঘোষণাদেন ওবায়দুল কাদের।

এর কয়েক ঘন্টা পর আনুমানিক মাশরাফি মুর্তজা তার ফেসবুক ওয়ালে লিখেন প্রিয় নড়াইলবাসী,
আসসালামু আলাইকুম।

মহান আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ রহমতে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা আমাকে দ্বিতীয় বারের মতো নড়াইল-২ আসনে নৌকার প্রতিনিধি হিসেবে মনোনয়ন দিয়েছেন।

জননেত্রী শেখ হাসিনার প্রতি নড়াইল এবং লোহাগড়া বাসীর পক্ষ থেকে আমি কৃজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করছি।

আমি ধন্যবাদ জানাচ্ছি বাংলাদেশে আওয়ামী লীগে নড়াইল জেলা শাখা এবং লোহাগড়া উপজেলা শাখার তৃনমূল থেকে সকল স্তরের নেতা কর্মীদের। সেই সাথে আরও ধন্যবাদ জানাচ্ছি জেলা এবং উপজেলার শাখার সকল অঙ্গসংগঠনের নেতা কর্মীদের।

বিগত ৫ বছর জননেত্রী শেখ হাসিনা’র সুদৃষ্টির জন্য এবং নড়াইল সদর ও লোহাগড়া বাসীর সার্বিক সহযোগিতার কারনে নড়াইল-২ আসনে যে উন্নয়ন হয়েছে তার জন্য আপনাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

ভবিষ্যতে আপনাদের অব্যাহত ভালবাসা ও সহযোগিতার ধারাবাহিকতা বজায় রাখার পাশাপাশি জেলার উন্নয়ন কে আরও এগিয়ে নিয়ে একটি স্মার্ট নড়াইল জেলা উপহার দেওয়ার প্রত্যয়ে আমি আপনাদের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ।
বাংলাদেশ আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী এবং প্রাচীনতম সংঘঠন।

এই দলের সাথে সংশ্লিষ্ট নড়াইল এবং লোহাগড়া উপজেলার অনেকে সিনিয়র নেতৃবৃন্দ নড়াইল-২ আসনের প্রার্থী হওয়ার জন্য মননোয়ন পত্র সংগ্রহ করেছিলেন, দলের দূর্দিনে যারা দল টিকিয়ে রাখার জন্য বিভিন্ন সময় সংগ্রাম করে গেছেন। আমি সকলে প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই নৌকার এই মনোনয়ন শুধু আমার একার নয় আপনাদের সকলের।

আমি আপনারদের সবাই কে সাথে নিয়েই বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে, আগামী ৭ই জানুয়ারী নির্বাচনে অংশ গ্রহনের মাধ্যমে নড়াইল-২ আসন টি নৌকার বিজয় সুনিশ্চিত করে জননেত্রী শেখ হাসিনা কে উপহার দিতে চাই।

আরেক টি কথা পরিশেষে বলতে চাই, সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা সিনিয়র নেতাকর্মী দের নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য করছেন, আপনারা এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকুন। নৌকার বিজয় কে সুনিশ্চিত করার লক্ষ্য নিয়ে একসাথে এগিয়ে চলুন।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং