1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

ফাতেমা জামান সাথী”প্রার্থীর মনোনয়ন খুলনা-৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৩০ বার পড়া হয়েছে

ফাতেমা আক্তার মাহমুদ ইভা নারায়ণগঞ্জ স্টাফ রিপোর্টারঃ ফাতেমা জামান সাথী, বিমানবন্দর থানা আওয়ামী লীগ সহ-সভাপতি আওয়ামী লীগের পক্ষ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশা করে নৌকার মনোনয়নপত্র ক্রয় করার পর “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা” খুলনা ৩ আসনে এসএম কামাল হোসেনকে নৌকার মনোনয়ন প্রদান করায়, ফাতেমা জামান সাথী স্বতন্ত্র থেকে আজ ডিসি অফিসে কাগজপত্র দাখিল করেন ফাতেমা জামান সাথী।

ফাতেমা জামান সাথী এক বিবৃতিতে বলেন-বহির্বিশ্বের কেউ আমরা বিনা প্রতিদ্বন্দিতায় বেরিয়ে এসেছি যাতে করে বলতে না পারে
মাননীয় প্রধানমন্ত্রী দেশ-রত্ন শেখ হাসিনার নিদর্শনায় আমি স্বতন্ত্র থেকে মনোনয়ন জমা দিয়েছি। যাতে করে তাই আজ প্রধানমন্ত্রীর নির্দেশনায় নির্বাচন অফিসে কাগজ পত্র জমা প্রদানের মাধ্যমে খুলনা ৩ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহণ করতে চলেছি।

আপনারা জানেন আমি খুলনার মেয়ে, আমার নির্বাচনী এলাকায় আমি গরীব দুঃখী অসহায় মানুষের পাশে বরাবরই দাঁড়িয়েছি। নির্বাচনে আমি জয়ী হই বা না হই আমি বরাবর তাদেরকে নিয়ে ভাবি এবং ভেবেই যাব ইনশাআল্লাহ কারণ আমি নিজেও একজন গরিব মানুষ। জনসেবা করাটা প্রচারের কিছু নয়।আমি কি করেছি আর কি করিনি তা আমার নির্বাচনী এলাকার জনগণ জানেন।
দেশ, জাতির সেবা করার জন্য এবং বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার লক্ষ্যে ও তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিজেকে উৎসাহিত করব।
তাই আমার নির্বাচনী এলাকায় খুলনা ৩ আসনের সকল শ্রেণী পেশার মানুষের কাছে দোয়া ও সমর্থন কামনা করছি। যাতে করে আপনাদের পাশে এসে আপনাদের সেবা করার সুযোগ পাই।
সর্বোপরি তিনি মাননীয় প্রধানমন্ত্রী সহ সকলের প্রতি সুস্বাস্থ্য কামনা করে দোয়া করেন এবং সকলের কাছে দোয়া প্রত্যাশা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং