1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

বাউফলে এমবি বন্ধন-৫ লঞ্চ থেকে অপ্রাপ্ত প্রেমিক প্রেমিকা আটক

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া পটুয়াখালী জেলা প্রতিনিধি।

পটুয়াখালী জেলা বাউফল উপজেলার কালাইয়া লঞ্চঘাট থেকে ঢাকা-কালাইয়া যাত্রীবাহী এমবি বন্ধন-৫ লঞ্চের কেবিন থেকে স্কুল পড়ুয়া অপ্রাপ্ত প্রেমিক প্রেমিকা আটক হয়েছে।

বুধবার (২৯শে নভেম্বর) সকাল ৭টার দিকে তাদের আটক করা হয়। প্রেমিক মোঃ রিফাত (১৬), কালাইয়া ইউনিয়নের উত্তর শৌলা গ্রামের বাসিন্দা মোঃ সেলিম রারীর ছেলে। আর প্রেমিকা মোসাঃ নাদিয়া আক্তার (১৫), টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার আয়নাপুর গ্রামের বাসিন্দা মোঃ বিল্লাল মোল্লার মেয়ে।

সরেজমিনে রিফাত ও নাদিয়া জানায়, তারা তাদের বাবা মায়ের সাথে ফতুল্লা থানার লালপুর চৌধুরী বাড়ি এলাকায় ভাড়া থাকে এবং হরিহর পাড়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে রিফাত ১০ম শ্রেণিতে ও নাদিয়া ৮ম শ্রেণিতে পড়ে। সেখান থেকে থেকে তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। কিছুদিন পরে গতকাল মঙ্গলবার রিফাত তার প্রেমিকা নাদিয়াকে নিয়ে তার বাড়ি কালাইয়া শৌলার উদ্দেশ্যে ফতুল্লা লঞ্চঘাট দিয়ে এমবি বন্ধন-৫ লঞ্চে একটা কেবিন ভাড়া নিয়ে দুজন কেবিনে করে কালাইয়া লঞ্চঘাট আসে।

পরে তারা স্থানীয় লোকজন ও লঞ্চ স্টাফদের কাছে সন্দেহ হলে লঞ্চঘাটে ডিউটিরত নৌ পুলিশের এসআই সুমন কে ব্যাপারটা জানান।

এব্যাপারে নৌ পুলিশের এসআই সুমন বলেন, ব্যাপারটা শোনার সাথে সাথে লঞ্চে উঠে কেবিনে গিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা ঘটনার সত্যতা স্বীকার করে। পরে তাদের বাবা মায়ের মোবাইল নম্বর নিয়ে কথা বলি। এদিকে মেয়ের বাবা মা ফতুল্লা থানায় অভিযোগ করেছেন। এদিকে তারা তাদের ছেলে মেয়েকে নেওয়ার উদ্দেশ্যে বাউফলে আসবেন বলে জানায়। তাই তাদেরকে পরে বাউফল থানা হেফাজতে দেওয়া হয়েছে।

বাউফল থানা পুলিশ জানান, বুধবার দিন রাতেই ওই ছেলে মেয়ের বাবা মা আসলে তাদের হাতে আইনানুগ ভাবে তুলে দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং