1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
সর্বশেষ :
শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

বরগুনায় ২০ লিটার চোলাই মদসহ আটক ২

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৪১ বার পড়া হয়েছে

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলী উপজেলায় ২০ লিটার চোলাই মদসহ (উপজাতীয় দের তৈরি) ২ মাদক কারবারিকে আটক করেছে তালতলী থানা পুলিশ।

শনিবার (২ ডিসেম্বর) সকাল সোয়া সাতটায় তালতলী উপজেলার নমিশেপাড়া থেকে মাদক কারবারিদের আটক করা হয়।

আটক মাদক কারবারি জয় নমিশে পাড়ার অং লাউয়ের ছেলে। অপরজন একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মামুন।

তালতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম খান বলেন,গোপন সংবাদের ভিত্তিতে চোলাই মদ বিক্রি হচ্ছে এমন তথ্য নিশ্চিত হয়ে ৬নং নিশানবাড়িয়া ইউনিয়নের নমিশে পাড়ায় তালতলী থানা পুলিশের একটি টিম ঝটিকা অভিযান চালায়। থানার উপ পরিদর্শক মোঃ মাহাবুব আলমের নেতৃত্বে এএসআই হুমায়ূন কবির ও সঙ্গীয় ফোর্স নিয়ে নমিশেপাড়া থেকে বিশ লিটার চোলাই মদসহ জয় ও মামুন নামক দুই মাদক কারবারিকে হাতেনাতে আটক করে।

তিনি আরও বলেন,তালতলীতে মাদক নির্মূল অভিযান অব্যাহত থাকবে।চোলাই মদসহ আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে তালতলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং