1. info@www.newsibangla.com : news :
গাজীপুরে যাত্রীবেশে বাসে উঠে চলন্ত বাসে আগুন - News i Bangla
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

গাজীপুরে যাত্রীবেশে বাসে উঠে চলন্ত বাসে আগুন

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৩৪ বার পড়া হয়েছে

সাবরিনা জাহান,গাজীপুর জেলা প্রতিনিধি :

গাজীপুরে যাত্রীবাহী চলন্ত বাস ও একটি খড়ভর্তি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আজ সোমবার সকাল ৯টার দিকে নগরের জিরানী বাজার এলাকায় চন্দ্রা-নবীনগর সড়কে বাসে এবং ভোররাত চারটার দিকে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ফরেস্ট অফিসের সামনে খড়ভর্তি ট্রাকে এ আগুন দেওয়ার ঘটনা ঘটে।

বাসের যাত্রী ও পুলিশ সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় থেকে ঠিকানা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি জিরানী বাজার এলাকায় পৌঁছালে বাসের ভেতরের পেছন দিক থেকে ধোঁয়া আসতে থাকে। এ সময় চালক বাস থামিয়ে দিলে যাত্রীরা হুড়োহুড়ি করে নেমে যান। পরে আশপাশের লোকজন এসে আগুন নেভান। এতে বাসের ভেতরের বেশ কয়েকটি আসন পুড়ে গেছে।বাসের যাত্রীরা বলেন বাসটি জিরানী বাজার এলাকায় পৌঁছালে পেছন দিকে যাত্রীবেশে বসে থাকা দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দৌড়ে নেমে যায়। এ সময় গাড়িটিতে সাত থেকে আট যাত্রী ছিলেন। দ্রুত গাড়িটি থামানোয় এবং যাত্রীরা নেমে যাওয়ায় কারও কোনো ক্ষতি হয়নি।

গাজীপুরের কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ রাফিউল করিম বলেন, ‘একটি চক্র ওই এলাকায় বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটাচ্ছে। আমরা চক্রটি ধরার চেষ্টা করছি।’এর আগে আজ ভোররাত চারটার দিকে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ফরেস্ট অফিসের সামনে খড়ভর্তি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান বলেন, উত্তরবঙ্গ থেকে খড়ভর্তি ট্রাকটি ঢাকার দিকে আসছিল। ট্রাকটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ফরেস্ট অফিসের সামনে এলে দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দেয়। এতে ট্রাকে থাকা অধিকাংশ খড় পুড়ে গেছে।কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা রায়হান চৌধুরী বলেন, খড়ভর্তি ট্রাকে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ৩০ মিনিটের চেষ্টায় আগুন নেভায়।

গত রোববার সকালে কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় একটি রডবোঝাই ট্রাকে ও একই দিন রাত আটটার দিকে চন্দ্রা ত্রিমোড় এলাকায় একটি গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এ ছাড়া এক সপ্তাহে চন্দ্রা-নবীনগর সড়কে যাত্রীবেশে তিনটি গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং