1. info@www.newsibangla.com : news :
ডিবি পুলিশের তৎপরতাই হেরোইন-ইয়াবাসহ দু’জন মাদক কারবারিকে আটক - News i Bangla
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

ডিবি পুলিশের তৎপরতাই হেরোইন-ইয়াবাসহ দু’জন মাদক কারবারিকে আটক

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৪১ বার পড়া হয়েছে

এসএম রুবেল ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ থেকে।।

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের তৎপরতাই দুটি অভিযানে ১৭৪ গ্রাম হেরোইন ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক কারবারিকে আটক করা হয়েছে।আটককৃতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের চাঁপাই পলসার সম্রাটের সহধর্মিণী হালিমা (৪৫) ও শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের লক্ষীপুর বোগলাউড়ির শ্রী বিশু রবিদাসের ছেলে শ্রী প্রেম কুমার দাস (৩৭)।জানাগেছে,৩ ডিসেম্বর রোববার বিকেল ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের চৌকস অফিসার এসআই আসগর আলীর নের্তৃত্বে সঙ্গীয় ফোর্স শহরের শান্তিমোড় থেকে হালিমা কে ১৭৪ গ্রাম হেরোইনসহ হাতেনাতে তাকে আটক করতে সক্ষম হয়।

অপরদিকে একই দিনে ডিবি পুলিশের অন আরেকটি দল সন্ধ্যা ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টিম লিডার চৌকস অফিসার এসআই ফয়সাল হাসানের নের্তৃত্বে ডিবি পুলিশের সঙ্গীয় ফোর্স নিয়ে প্রেম কুমারকে ৬০০ পিস ইয়াবাসহ শিবগঞ্জের বোগলাউড়ি বাজার থেকে আটক করা হয় তাকে।

তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয়ই মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ দুটি ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার মো. ছাইদুল হাসান পিপিএম এর সার্বিক নির্দেশক্রমে ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব মো. বাবুল উদ্দীন সরদারের তত্ত্বাবধানে মাদকবিরোধী অভিযান দুটি পরিচালনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং