1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন

লোহাগড়া ঢাকা হাজী বিরিয়ানি খেয়ে ১২জন অসুস্থ, ইউএনও বরাবর অভিযোগ

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার।

নড়াইলের লোহাগড়া পৌর এলাকার লোহাগড়া বাজারের স্বর্ণপটি রোডে সাবেক সন্ধ্যা সিনেমা হলের পাশে অবস্থিত ঢাকা হাজী বিরিয়ানি হাউজ।
গত ২৯/১১/ বুধবার, উক্ত বিরিয়ানি হাউজ থেকে বিরিয়ানি ক্রয় করে নিয়ে যায় উপজেলার ধোলইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শেখ আসকাত হোসেন।

এরপরে ওই বিরিয়ানি খেয়ে শিক্ষক, শিক্ষিকা,ছাত্র,ছাত্রী,শিশু সহ মোট ১২জন অসুস্থ হয়ে পড়ে ও তাদের ৮জন কে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়,এবং বাকী ৪ জনে এলাকা থেকে চিকিৎসা নিয়েছে।

ওই বিরিয়ানি খেয়ে অসুস্থ হয়, ধোলইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালমা সুলতানা ও তার ছেলে ইব্রাহীম (৮) সহকারী শিক্ষক রেবেকা সুলতানা ও তার ছেলে সৌরভ (১৪) সহকারী শিক্ষক ইকলাছুর রহমান ও তার ছেলে নূর হাসান (জয়) (১৩) সহকারী শিক্ষক শেখ আসকাত হোসেন ও তার ফ্যামিলির ৩ জন শিশু সহ মোট ১২ জন।

এবিষয়ে ঢাকা বিরিয়ানি হাউজ এর দায়িত্বে থাকা শাহিন এর সাথে কথা হলে তিনি প্রথমে ওই শিক্ষকের কাছে খাবার বিক্রির কথা অস্বীকার করেন, কিন্তু শিক্ষক আসকাত নিজে ওই দোকানে গিয়ে দোকানের শাহিন কে বললে তখন সে খাবার বিক্রি বিষয়টা স্বীকার করেন,

এবং বিভিন্ন লোকজন দিয়ে সাংবাদিকদের ম্যানেজ করার চেষ্টা করে এবং পুনরায় নিউজটি করতে নিষেধ করেন।

এঘটনায় অসুস্থ ভুক্তভোগী শিক্ষক-শিক্ষিকারা ৩ ডিসেম্বর রবিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মো: আজগর আলী বরাবর একটা লিখিত অভিযোগ করেন এবং বিষয় টা নজরে এনে ওই দোকানদারের বিরুদ্ধে কঠিন আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং