1. info@www.newsibangla.com : news :
জেলা ৩১৫ বি১ এর ওয়ার্ল্ড লায়ন্স সার্ভিস মাসের গ্রান্ড রেলি সফলতার সাথে সম্পন্ন - News i Bangla
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

জেলা ৩১৫ বি১ এর ওয়ার্ল্ড লায়ন্স সার্ভিস মাসের গ্রান্ড রেলি সফলতার সাথে সম্পন্ন

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৬১ বার পড়া হয়েছে

ফাতেমা আক্তার মাহমুদা ইভা নারায়ণগঞ্জ স্টাফ রিপোর্টারঃ৷ ২০২৩ , সুশৃঙ্খল, এই কালার ফুল রেলিটি সম্পন্ন হয়েছ একজন সফল ও দূরদর্শী লায়ন নেতা মাননীয় জেলা গভর্ণর লায়ন মোঃ লুৎফর রহমান স্যারের অক্লান্তিক প্রচেষ্টা ও হার না মানা মনোনবল।
ওয়ার্ল্ড লায়ন্স সার্ভিস মাস হিসেবে এবং তারই ধারাবাহিকতায় দেশের এই পরিস্থিতিতেও তার প্রচেষ্টায় ও সংশ্লিষ্ট লায়ন নেতৃবৃন্দদের সহযোগিতায় এই মেগা ইভেন্ট খুজে পেলো তার কালারফুল রুপ।
রেলি কমিটির পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জানায় ডিস্ট্রিকের কেবিনেট সেক্রেটারি ,কেবিনেট ট্রেজারার , অক্টোবর সার্ভিস চেয়ারম্যান, রেলি
কমিটির চেয়ারম্যান,লায়ন ও লিও নেতৃবৃন্দদের। জেলার এক হাজার লায়ন লিওর উপস্থিতিতে এত সুন্দর একটি রেলি পরিবেশিত হলো যা প্রত্যেকের অন্তরে দীর্ঘদিন স্মরণীয় হয়ে থাকবে। কমিটির পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয় বর্তমান জেলা গভর্নর ও প্রাক্তন জেলা গভর্ণর বৃন্দদের।
তাহাদের সরব উপস্থিতিতে মেগা ইভেন্ট -২৩ এন রেলিটি ছিল প্রাণবন্ত ও উৎসবমুখর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং