1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

দেশের জনগন নৌকা মার্কায় ভোট দিতে প্রস্তুত -মনোরঞ্জন শীল গোপাল এমপি

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৬০ বার পড়া হয়েছে

দিনাজপুর নয়ন রায় ।- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ‘গণতন্ত্র রক্ষার নির্বাচন’ বলে উল্লেখ করে বাংলাদেশ আওয়ামী লীগ (নৌকা মার্কা) মনোনীত প্রার্থী ও সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, দেশের মানুষ এই নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে প্রস্তুত রয়েছেন। জ্বালাও-পোড়াও করে মানুষের আস্থা অর্জন করা যায় না। নির্বাচনের মাধ্যমেই জনপ্রিয়তা যাচাই করতে হবে। তিনি বলেন, বিএনপির কাছে দেশ নিরাপদ নয়। তারা মৌলবাদ জঙ্গিবাদ সৃষ্টি করে। আগুনে পুড়ে মানুষ হত্যা করে, গুলি করে হত্যা করে। দেশে মানুষ শুধু শেখ হাসিনা ও আওয়ামী লীগের কাছে নিরাপদ।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচন উপলক্ষে বুধবার (৬ ডিসেম্বর ২০২৩) সন্ধায় কাহারোল উপজেলার তারগাঁও ইউনিনের বুলিয়া বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাসেদ এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা প্রভাষ চন্দ্র রায়, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল করিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসমী আক্তার, উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা যুব লীগের সভাপতি শাহ মোস্তফা আলম, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং