1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

বাগমারায় ভবানীগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলীর উপর হামলা নৌকার প্রার্থী কালামের সহযোগী মশিউর গ্রেপ্তার

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ৩৩ বার পড়া হয়েছে

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় ভবানীগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলী লিটন মিয়ার উপর অতর্কিত সন্ত্রাসী হামলার ঘটনায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের ক্যাডার মশিউর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করেছে পুলিশ। বুধবার সন্ধ্যার দিকে ভবানীগঞ্জ নিউ মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়।

গত ৩০ নভেম্বর দুপুরে মশিউর রহমান সহ অজ্ঞাত ৫-৬ জন ক্যাডারকে সাথে নিয়ে ভবানীগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলী লিটন মিয়ার কক্ষে প্রবেশ করে। সেখানেই জোর পূর্বক লিটন মিয়ার উপর হামলা করে তারা। সে সময় সন্ত্রাসীদের হামলায় পৌরসভার সহকারী প্রকৌশলী লিটন মিয়া আহত হন। ওইদিনই প্রকৌশলী লিটন মিয়া বাদী হয়ে মশিউর রহমানকে প্রধান আসামী সহ অজ্ঞাত কয়েক জনের বিরুদ্ধে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার প্রধান আসামী ক্যাডার মশিউর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত মশিউর রহমান ভবানীগঞ্জ পৌরসভার উত্তর একডালা মহল্লার আনিছুর রহমানের ছেলে। মশিউর রহমান ভবানীগঞ্জ পৌরসভার মাস্টাররুলে চাকরী করেন। তবে মশিউর রহমান তাহেরপুর পৌরসভার সাবেক মেয়র এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের ক্যাডার হিসেবে কাজ করে থাকেন। এর আগেও ফেন্সিডিল সহ মশিউর রহমানকে আটক করে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। এছাড়াও স্থানীয় এক চিকিৎসকের উপর হামলার ঘটনায় অন্য আরেকটি মামলায় গ্রেপ্তার হয়েছিল সেই মশিউর রহমান।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল গত ৩০ নভেম্বর দ্বাদশ জাতীয় জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রাথী ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির সঙ্গে মনোনয়নপত্র দাখিল করতে যান উপজেলা সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে। এ সময় মশিউর রহমান সহ তার ক্যাডার বাহিনী নিয়ে ভবানীগঞ্জ পৌরসভায় প্রবেশ করে। মেয়রকে না পেয়ে বিভিন্ন দাবী করে সহকারী প্রকৌশলী লিটন মিয়ার উপর হামলা করে তারা। নৌকার পক্ষে এরই মধ্যে তারা বিভিন্ন স্থানে হামালার ঘটনা ঘটাচ্ছেন বলে অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা বাগমারা থানার এসআই জাহিদ শেখ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পৌরসভার সরহারী প্রকৌশলীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় প্রধান আসামী মশিউর রহমানকে গ্রেপ্তার করে আদালদের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং