1. info@www.newsibangla.com : news :
নন্দীগ্রামে রাতভর পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেপ্তার ৮ - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

নন্দীগ্রামে রাতভর পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেপ্তার ৮

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৪১৮ বার পড়া হয়েছে

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি

বগুড়ার নন্দীগ্রামে বিভিন্ন মামলায় ওয়ারেন্টমূলে আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে পিতা-মাতা ও পুত্রসহ ৭জন এবং একজন সাজাপ্রাপ্ত আসামী।
গতকাল শনিবার দুপুরে তাদেরকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়। মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত আসামী বুলবুল ইসলামকে (৩৫) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। সে নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের গছাইল গ্রামের হাফিজার রহমানের ছেলে। ২০১৭ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় উপজেলার শীর্ষ মাদক কারবারি বুলবুলের এক বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ২ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদন্ডাদেশের পর থেকেই পলাতক ছিল বুলবুল। এরআগে ২০২২ সালের আগস্ট মাসেও তাকে গাঁজা গ্রেপ্তার করেছিল পুলিশ।
বিভিন্ন মামলায় ওয়ারেন্টমূলে গ্রেপ্তারকৃত সাতজন হলো- উপজেলার আগাপুর গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম, তার স্ত্রী নাসিমা বেগম, তাদের ছেলে নাইমুল ইসলাম, উপজেলার ভাগ-সিমলা গ্রামের মৃত লোকমান আলীর ছেলে রেজাউল করিম, ছোট চাঙ্গুইর গ্রামের মৃত কাবিল উদ্দিনের ছেলে তোজাম্মেল হক, সাড়া-দিঘর গ্রামের মৃত আনসার আলীর ছেলে আব্দুল মোমিন এবং পৌর এলাকার নামুইট মহল্লার সমজান আলীর ছেলে সুরুজ মিয়া।
নন্দীগ্রাম থানার ডিউটি অফিসার এএসআই আমিনুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, রাতভর পুলিশের অভিযানে গ্রেপ্তারকৃতদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং