1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
সর্বশেষ :
চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা

চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির সামনে দুর্নীতি বিরোধী মানববন্ধনে পুলিশ কমিশনার:নিজেকে দুর্নীতিমুক্ত রাখা পূর্ব শর্ত

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে

ওমর ফারুক চট্টগ্রাম

৯ডিসেম্বর(চট্রগ্রাম)
“উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ” প্রতিপাদ্য নিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২৩ এর আয়োজনে সিএমপি কমিশনার।
৯ ডিসেম্বর চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির সামনে বাংলাদেশের জাতীয় পতাকা ও দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের সূচনা হয়।
এরপর ফেস্টুন ও বেলুন উড়ানোর মাধ্যমে দিবসটির শুভ উদ্বোধন করেন সম্মানিত অতিথিবৃন্দ। আনুষ্ঠানিক উদ্বোধনের পরপরই জেলা শিল্পকলা একাডেমির সামনে দুর্নীতি বিরোধী এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন শেষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ‘দুর্নীতি দমন ও প্রতিরোধে করণীয়’ শীর্ষক এক আলোচনা সভায় বক্তব্য রাখেন সভাপতিসহ সম্মানিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ।
বিশেষ অতিথির বক্তব্যে সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার),পিপিএম(বার) বলেন, দুর্নীতি দমন ও প্রতিরোধের পূর্বশর্ত হলো নিজেকে দুর্নীতিমুক্ত রাখা এবং নিজের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সততার সাথে পালন করা। মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার পথে দুর্নীতির কোন স্থান নেই উল্লেখ করে তিনি দুর্নীতি প্রতিরোধে সকলকে যার যার জায়গা থেকে কার্যকর পদক্ষেপ গ্রহণে সচেষ্ট হওয়ার আহবান জানান।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার মোঃ তোফায়েল ইসলাম, জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান, জেলা দূর্নীতি দমন কমিশন -২ পরিচালক সমন্বয়ক, দূর্নীতি প্রতিরোধ চট্রগ্রাম মহানগরী কমিটির আহ্বায়ক, বিশিষ্ট নারী নেত্রী, উইমেন চেম্বারের পরিচালক মিসেস মনোয়ারা হাকিম আলী, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং