1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

লালমনিরহাট জেলা আদিতমারী থানায় অফিসার ইনচার্জ জনাব মোঃ মোজাম্মেল হক বদলি

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

সুমন চন্দ্র রায় লালমনিরহাট জেলা প্রতিনিধি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সারা দেশে ৩৩৮ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) বদলির অনুমোদন দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।
এই ধারা অনুযায়ী বদলি হয়েছে লালমনিরহাট জেলার আদিতমারী থানার অফিসার ইনচার্জ জনাব
মোঃ মোজাম্মেল হক। তিনি আদিতমারী থানায় গত ২২ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিঃ যোগদান করেন।
সরকারি চাকরিতে বদলির ধারাবাহিক প্রক্রিয়ার অংশ হিসেবে সম্প্রতি আদিতমারী থানা থেকে বোদা থানা পঞ্চগড় এর অফিসার ইনচার্জ হিসেবে বদলি করা হয়েছে। তিনি আদিতমারী থানায় প্রায় ০৯ মাস ২০ দিন চাকুরিতে নিযুক্ত ছিলেন। আদিতমারী থানায় যোগদান করায় কঠোর পরিশ্রম করেন তিনি অন্যায়, অপরাধ, দুর্নীতি, ও মাদকদ্রব্য উপর বিশেষ করে তিনি নজরদারি করে মাদক মুক্ত এলাকা হিসাবে গড়ে তোলার লক্ষে তিনি আদিতমারী থানায় কাজ করেন।
এ বিষয়ে আদিতমারী থানায় অফিসার ইনচার্জ (ওসি) জনাব মোঃ মোজাম্মেল হক বলেন

এই ক্ষণিক সময়ে আমার সাধ্যের মধ্যে চেষ্টা করেছি আপনাদের যর্থাথ সেবা করে বাংলাদেশ পুলিশ সম্পর্কে আদিতমারী থানাবাসীর কাছে পজিটিভ ধারণা তৈরি করতে। আমার এই স্বল্প সময়ের পথচলায় আদিতমারী থানা এলাকার সম্মানিত অধিবাসী, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক মন্ডলী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক ও সংবাদ কর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশাজীবীর সকল সদস্য, লালমনিরহাট জেলা সহ আদিতমারী থানার সকল পুলিশ সদস্য, সুশীল সমাজসহ এলাকাবাসি সকলের অকৃত্রিম ভালবাসা ও সহায়তা পেয়েছি। আপনাদের সহযোগিতা ও সমর্থন আমার পথচলাকে করেছে অনাবিল স্বাচ্ছন্দময় ও সাবলীল। যাদের সহযোগিতা ছাড়া আমার এই পথচলা সম্ভব হতো না- সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি রংপুর রেঞ্জ এর মান্যবর ডিআইজি জনাব মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম স্যার, অতিরিক্ত ডিআইজি জনাব এসএম রশিদুল হক পিপিএম স্যার ও অন্যান্য সিনিয়র স্যারদের প্রতি। শ্রদ্ধেয় স্যারদের নির্দেশনা, অনুপ্রেরনা ও অকুন্ঠ সমর্থনে বোদা থানা, পঞ্চগড় মতো গুরুত্বপূর্ণ এলাকায় অফিসার ইনচার্জ হিসেবে মানুষের সেবা করার সুযোগ পেয়েছি। পাশাপাশি আদিতমারী থানায় স্বল্প সময়ে কর্মরত থাকাকালে সাবেক ও বর্তমান যে সকল সিনিয়র স্যারদের আন্তরিক সহযোগিতা, পরামর্শ ও অকুন্ঠ সমর্থনে আমার এ মসৃন পথচলা, তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সর্বোপরি আদিতমারী থানায় আমার সাথে কর্মরত সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা পোষন করছি, যাদের ভালবাসা, একাগ্রতা ও নিষ্ঠায় আদিতমারী থানার জনসাধারণের আস্থা অর্জন করা সম্ভব হয়েছে। এর ক্রেডিট আমার সকল অফিসার ফোর্স দের এবং আদিতমারী বাসীর। তবে বিভিন্ন সীমাবদ্ধতার মধ্যে সর্বোচ্চ পেশাদারিত্ব নিয়ে চেষ্টা করেছি আইনী কাঠামোর মধ্যে মানুষকে সেবা দিতে। জানিনা কতটুকু পেরেছি। আইনি বাধ্যবাধকতা কিংবা আমার আচরনে কেউ কষ্ট পেয়ে থাকলে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করছি ও সকলের নিকট দোয়া/আর্শীবাদ এবং বরাবরের মত সহযোগিতা কামনা করছি । মহান আল্লাহ তায়ালা এর নিকট সবার অনাগত দিনগুলো যেন আরো সুন্দর, উজ্জ্বল ও নিরাপদ হয় সেই প্রার্থনা করছি। আমি চলে যাচ্ছি, কিন্তু বার বার আদিতমারীবাসীর ভালোবাসার টানে এবং মানুষকে ভালোবেসে ফিরে আসবো আদিতমারীর মাটিতে। সেই প্রত্যাশায় আপাতত শেষ করছি আদিতমারীর ০৯ মাসের পথচলা। বিদায় মূহুর্তে সকলের জন্য অন্তরের অন্তঃস্থল থেকে আন্তরিক শুভেচ্ছা ও সার্বিক মঙ্গলসহ সুস্বাস্থ্য কামনা করছি। সময় সল্পতার কারণে অনেকের সাথে যোগাযোগ করতে পারি নাই, এ জন্য ক্ষমা প্রার্থী। সর্বদাই ভালো থাকুক প্রিয় মানুষ গুলো। আমিন! আমার পরবর্তী কর্মস্থল বোদা থানা, পঞ্চগড়ে সবার আমন্ত্রণ রইল।
মোর নাম এই বলে খ্যাত হউক,আমি তোমাদেরই লোক’ আর কিছু নয়, এই হউক শেষ পরিচয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং