1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

অতিতের ভুলত্রুটি ক্ষমা চেয়ে দোয়া চাইলেন নৌকার প্রার্থী -পলক

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৬৭ বার পড়া হয়েছে

কাবিল উদ্দিন কাফি,সিংড়া (নাটোর)প্রতিনিধিঃ
আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে দোয়া ও সমর্থন চান। এসময় প্রতিমন্ত্রী পলক বলেন, ১৫ বছর আগে আপনারা যখন আপনাদের ও সিংড়া উপজেলার দায়িত্ব আমার কাধে তুলে দিয়েছিলেন, তখন আমি শুধু একটাই চিন্তা করেছি- আমার প্রাণের সিংড়া উপজেলাকে যেন উন্নয়নের দিক থেকে এক নাম্বার করতে পারি এবং সিংড়াবাসীর সকল নাগরিক চাহিদা যেন পূরণ করতে পারি। আমি কতটুকু করতে পেরেছি বা পারিনি তা বিচারের দায়ভার আপনাদের হাতেই থাকলো।

পলক বলেন, আপনারা আমার চোখ দেখলেই আমার মনের কথা বুঝেন, আমিও আপনাদের মনের কথা বুঝতে পারি। আমি আপনাদেরই সন্তান, আপনাদের ভাই। এই সিংড়াতেই আমার জন্ম ও চলনবিলের কাঁদামাটিতেই আমার বেড়ে উঠা। আমি নিজেকে আপনাদের সেবায় উৎসর্গ করেছি এবং আমৃত্যু আপনাদের জন্য কাজ করতে চাই।

নিজের অনিচ্ছাকৃত অতিতের সব ভুলত্রুটি ক্ষমা চেয়ে সবার কাছে দোয়া ও সমর্থন চাইলেন নাটোর-৩, সিংড়া আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী তথ্য ও যোগাযোগ প্রযুক্তিপ্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

সোমবার (১১ ডিসেম্বর) রাত ১১ টায় নাটোরের সিংড়া উপজেলার ১ নং শুকাশ ইউনিয়নের বামিহাল কেন্দ্রীয় কবরস্থান ও মাদ্রাসার উদ্যোগে আয়োজিত ইসলামী জালসায় প্রধান অতিথির বক্তব্যে তিনি নিজের জন্য ক্ষমা চেয়ে

প্রতিমন্ত্রী পলক আরো বলেন, আমিও একজন মানুষ, হয়তো অনিচ্ছা শর্তেও আমি অনেকের মনে কষ্ট দিয়েছি, অনেক ভুল করেছি। আপনারা আমাকে ক্ষমা করবেন। আপনাদের ভালোবাসা, দোয়া ও সমর্থন নিয়ে আমাদের অসম্পূর্ন কাজগুলো সম্পন্ন করতে চাই, এই সুযোগটা আপনারা আমাকে তৈরি করে দিবেন। আমরা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে সিংড়াকে নান্দনিক মানবিক স্মার্ট সিংড়া হিসেবে গড়ে তুলতে চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং