1. info@www.newsibangla.com : news :
কুমিল্লার সুয়াগাজী এলাকায় ৩০ কেজি গাঁজা’সহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার - News i Bangla
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

কুমিল্লার সুয়াগাজী এলাকায় ৩০ কেজি গাঁজা’সহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ১০০ বার পড়া হয়েছে

লুৎফুর রহমান রাকিব কুমিল্লা জেলা প্রতিনিধি।

কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন সুয়াগাজী বাজার এলাকা হতে ৩০ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা।

গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব -১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ০৮ই ডিসেম্বর রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন সুয়াগাজী বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ৩০ কেজি গাঁজা’সহ মাদক ব্যবসায়ী মোঃ আতিয়ার রহমান (৫০)কে গ্রেফতার করা হয়। এসময় মাদক পরিবহণ কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ আতিয়ার রহমান
বাগেরহাট জেলার কঢ়ুয়া থানার বড় আন্দার মানিক গ্রামের মৃত আঃ হামিদ শেখ এর ছেলে।

র‍্যাব সূত্রে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ প্রাইভেটকার ব্যবহার করে বাগেরহাট, কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা’সহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং