1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলিও’ প্রার্থীতা ফিরে পেলেন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৭১ বার পড়া হয়েছে

লুৎফুর রহমান রাকিব। কুমিল্লা জেলা প্রতিনিধি।

১৩ ডিসেম্বর ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তাদের দেওয়া সিদ্ধান্তের বিরুদ্ধে নির্বাচন কমিশনে আপিল করে লায়ন ফিরোজুর রহমান ওলিও’র প্রার্থিতা ফিরে পেয়েছেন।

বুধবার(১৩ ডিসেম্বর) বিকালে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে আপিল শুনানির চতুর্থ দিনে ওলিও’র প্রার্থিতা ফিরিয়ে দেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন কমিশন।

ইসি সচিব মো. জাহাংগীর আলম জানিয়েছেন, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে ৫৬১টি আপিল আবেদন জমা পড়েছিল। ১৫ ডিসেম্বর পর্যন্ত শুনানি করে আপিল আবেদনগুলো নিষ্পত্তি করবে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশন প্রতিদিন একশ’ আপিলের শুনানি করছে। আগামী শুক্রবার এই শুনানি শেষ হওয়ার কথা। এতে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল, নির্বাচন কমিশনার ব্রি.জে.মো. আহসান হাবিব খান (অব.), বেগম রাশেদা সুলতানা, মো.আলমগীর এবং মো. আনিছুর রহমান এসব শুনানি গ্রহণ করেন।

নির্বাচন কমিশনে মনোনয়ন বৈধ্যতা পাওয়ার পর ফিরোজুর রহমান ওলিও লাইভে এসে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগ) আসনের সর্বস্তরের জনগনকে ধন্যবাদ জানাতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন আপনাদের দোয়া আমাকে আবারো আপনাদের মাঝে নিয়ে আসছে।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ২৯ শে নভ্ম্বর তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। যাচাই-বাছাই শেষে ৩ ডিসেম্বর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোঃ শাহগীর আলম ওলিও’র একজন ভোটার স্বাক্ষর অমিল থাকায় মনোনয়ন অবৈধ ঘোষণা করেছিলেন। রিটার্নিং কর্মকর্তার সেই সিদ্ধান্তের বিরুদ্ধে করা আপিলের শুনানিতে ফিরোজুর রহমান মনোনয়ন বৈধ হিসেবে ফিরে পেলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং