1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটিতে বিশ্বাস মুতিউর রহমান বাদশা সদস্য সচিব নির্বাচিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৮৯ বার পড়া হয়েছে

ফাতেমা আক্তার মাহমুদা ইভা ঢাকা :- আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে গঠন করা হয়েছে যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটি। কমিটিতে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশকে চেয়ারম্যান, সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলকে কো-চেয়ারম্যান এবং বরিশালের সন্তান বিশ্বাস মুতিউর রহমান বাদশাকে সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে গত ৮ ডিসেম্বর যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। কমিটির সদস্য সচিব মনোনীত হওয়া বিশ্বাস মুতিউর রহমান বাদশা যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তাঁর জন্মভূমি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার আউলিয়াপুর গ্রামে। তিনি ওই গ্রামের শিক্ষক মরহুম আলহাজ্ব আব্দুল খালেক বিশ্বাস ও গৃহিনী আলহাজ্ব জোবেদা খাতুন দম্পতির সন্তান। পেশায় তিনি ঢাকার একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী।

বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রেণিত হয়ে ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতিতে হাতেখড়ি নেন বিশ্বাস মুতিউর রহমান বাদশা। ১৯৮০-৮১ সাল পর্যন্ত বাকেরগঞ্জ জেএসইউ মাধ্যমিক বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এছাড়া ১৯৮৪-৮৬ সাল পর্যন্ত উপজেলা সাধারণ সম্পাদক হিসেবে ছাত্রলীগের নেতৃত্ব দেন। এরপর ১৯৮৬-৮৮ সাল পর্যন্ত বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন তিনি।

এছাড়া ১৯৮৮-৯০ সাল পর্যন্ত বরিশাল জেলা ছাত্রলীগের দপ্তর সম্পদ, ১৯৯০-৯১ জেলা ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক, ১৯৯২-২০০২ সাল পর্যন্ত জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এরপর নেতৃত্ব দেন যুবলীগের।

২০০৩ থেকে ২০১২ সাল পর্যন্ত দীর্ঘ ৯ বছর আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক ছিলেন বিশ্বাস মুতিউর রহমান বাদশা। এরপর ২০১২ থেকে ২০১৯ সাল পর্যন্ত যুবলীগের উপ-শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদকের দায়িত্ব পালন করেন তিনি। এছাড়া ২০২২ সাল থেকে এখন পর্যন্ত আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং