1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

চিলাহাটি-খুলনা চলাচলকারী অল্পের জন্য দূঘর্টনা থেকে রক্ষা পেল সীমান্ত এক্সপ্রেস

তোজাম্মেল হোসেন মঞ্জু
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৯ বার পড়া হয়েছে

তোজাম্মেল হোসেন মঞ্জু,নিউজী বাংলা ডেক্স: বড় রকমের দূঘর্টনা থেকে রক্ষা পেল চিলাহাটি থেকে ছেড়ে যাওয়া খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি। গতকাল রাত ৯ টা ২৫ মিনিটে চিলাহাটি থেকে খুলনার উদ্দেশ্যে ২ ঘন্ঠা দেরীতে ছেড়ে যায়। প্রায় ৫০০ জন যাত্রী নিয়ে ট্রেনটি ১২ কিলো মিটার যাওয়ার পর চিলাহাটি ডোমারের মাঝামাঝি বাগডোকরা প্রধান পাড়া নামক স্থানে পৌছলে, স্থানীয় জনগণ ট্রেনটিকে লাইট ও পতাকা দেখালে তা দেখে ট্রেনের ড্রাইভার ট্রেন থামিয়ে দেয় ড্রাইভার নেমে দেখে যে রেল লাইনের ৭২ টি ফিস প্লেট সন্ত্রাসীরা খুলে বস্তায় ভরে রেখে পালিয়ে গেছে। ড্রাইভার উদ্ধোর্তন কতৃপক্ষের সঙ্গে যোগাযোগ করলে রেলের লোকজন এসে রেল মেরামত করলে ২ ঘন্টা পর ট্রেন চলাচল শুরু হয়।
এ ব্যপারে রেলের ধারের লোকজন জানায় আনুমানিক রাত ৯ টার দিকে রেল লাইনে লোহার শব্দ শুনতে পেলে তারা লোকজন মিলে রেল লাইনে গিয়ে দেখতে পায় কয়েক জন সন্ত্রাসী রেলের ফিস প্লেট খুলতেছে তা দেখে লোকজন চিতকার করে ধরতে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। জনগণের সচেতনায় ট্রেনটি দূর্ঘটনা থেকে রক্ষা পায় ও ৫০০ যাত্রীর জীবনে বেচে যায়।
এ বিষয়ে বোড়াগাড়ি চেয়ারম্যান রিমন জানান যে, আমি ঘটনা স্থানে গিয়েছি ঘটনাটি সত্য,ডোমার নির্বাহী অফিসার নাজমুল আলম জানান যে, তিনি ঘটানা স্থল পরিদর্শন করে সন্ত্রাসীর কার্য্যকলাপ নিশ্চিত করেছেন। সৈয়দপুর জোন রেলওয়ে পুলিশ সুপার জানান যে যটনা তদন্ত চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং