1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

ইমাম-খতিবদের সম্মানী ৩৬ হাজার টাকা ঘোষণা : জাহাঙ্গীর আলম

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৮০ বার পড়া হয়েছে

সাবরিনা জাহান,গাজীপুর জেলা প্রতিনিধি:গাজীপুর সিটি করপোরেশনের ৫৭টি ওয়ার্ডের প্রায় ২৬ হাজার ইমাম-খতিবদের প্রত্যেককে সম্মানী ভাতা হিসেবে বার্ষিক ৩৬ হাজার টাকা দেওয়ার ঘোষণা দিয়েছেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

শনিবার (১৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে মহানগরের গাছা থানার ৩৪ নম্বর ওয়ার্ডের হাজীর পুকুর বালুর মাঠে মহানগর ইমাম-খতিব ও ওলামা-মাশায়েখ আয়োজিত সমাবেশে জাহাঙ্গীর আলম এ ঘোষণা দেন।
গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম সফিউল আজমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, আমার সময়ে ইমাম-খতিবদের সম্মানী ভাতা চালু করেছিলাম মাসিক এক হাজার করে বছরে ১২ হাজার।
এবার আমার মা জায়েদা খাতুনকে নির্বাচিত করায় ওই ভাতাকে তিনগুণ বাড়িয়ে ৩৬ হাজার টাকা ঘোষণা করলাম, যা বিজয়ের মাস ডিসেম্বর থেকে চালু হয়ে জানুয়ারি থেকে প্রত্যেকে ইমাম-খতিবদের ব্যাংক হিসাবে চলে যাবে।ভারপ্রাপ্ত মেয়র আসাদুজ্জামান কিরণের সমালোচনা করে তিনি বলেন, ‘আমার সময়ে মসজিদ-মাদরাসায় অনুদান উনি বন্ধ করে দিয়েছিলেন।
৯০ শতাংশ মুসলমানের দেশে অন্তত এমন সিদ্ধান্ত সিটির জনগণ মেনে নেয়নি। তারই নীরব প্রতিবাদ গত সিটি নির্বাচনে আমার মাকে নির্বাচিত করে সময়োচিত জবাব দিয়েছেন। তাই আমি আবারও বলছি, আমি বা আমার মা না থাকলেও ইমাম-খতিবদের সম্মানী ভাতা যেন কেউ বন্ধ না করেন।
’এসময় উপস্থিত ছিলেন গাজীপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী কাজী আলিম উদ্দিন বুদ্দিন, গাজীপুর-১ আসনের রেজাউল করিম রাসেল, ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, মাওলানা তরিকুল ইসলাম, আবু বকর সিদ্দিকী, অলি উল্লাহ মমতাজি, মনির হোসেন প্রমুখ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং