1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

জামালপুরে বিজয় দিবসে রোটারী ক্লাবের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৬৫ বার পড়া হয়েছে

শাহ্ আলী বাচ্চু জামালপুর জেলা প্রতিনিধিঃ অসহায় ও দরিদ্র রোগীদের সেবাদানে রোটারী ক্লাব অফ জামালপুর মহান বিজয় দিবস উপলক্ষে বিনামূল্যে দিনব্যপী চিকিৎসা শিবিরের আয়োজন করে। এ কাজে সার্বিক সহায়তা করে জামালপুর সেন্ট্রাল হাসপাতাল লিঃ।
১৬ ডিসেম্বর সকাল সাড়ে ৯টায় জামালপুর সেন্ট্রাল হাসপতাল ভবনে চিকিৎসা শিবিরের উদ্বোধন করেন সিভিল সার্জন ডাঃ প্রনয় কান্তি দাস। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রোটারী ক্লাব অফ জামালপুরের সভাপতি মোস্তাফিজুর রহমান বাপ্পী। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা জ্যেষ্ঠ স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা খন্দকার বদরুল আলম, রোটারিয়ান মধু নাগ, আব্দুল আহাদ স্বাধীন, জাহাঙ্গীর সেলিম, আপন, মাহবুবুর রহমান, শফিকুল ইসলাম, সাংবাদিক আনোয়ার হোসেন মিন্টু, রোটারেক্টবৃন্দ, চিকিৎসকবৃন্দ।
এদিন ৩৫০ জন বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের প্রেসক্রিপশন, বিভিন্ন রোগের পরীক্ষা এবং প্রয়োজনীয় ওষুধ বিনামূল্যে সরবরাহ করা হয়। 
তিন বছরের শিশু তাসনিয়ার মা রোজী বেগম বিনামূল্যে চিকিৎসা সেবা পেয়ে সন্তুষ্টি প্রকাশ করে বলেন ডাক্তার সাহেব আমার মেয়েকে ভালোভাবে দেখেছে। টেস্ট এবং ওষুধ পাইছি।
হৃদরোগী নাজমুল হক নাহিদ বলেন ফজলুল কারিম স্যার মনোযোগ দিয়ে আমাকে দেখে টেস্ট দিয়েছে। আমি খুশি।
গাইনি রোগী রাধা রানী বলেন, আমরা গরীব মানুষ টাকা পয়সার অভাবে ভালা চিকিৎসা করাইতে পাই না। আজকে এহানে আইসা আমি ভালা চিকিৎসা পাইছি।
সিভিল সার্জন ডাঃ প্রনয় কান্তি দাস বলেন  বিজয় দিবসে এ ধরণের ফ্রি মেডিকেল ক্যাম্প করে রোটারী ক্লাব অফ জামালপুর দৃষ্টান্ত স্থাপন করলো। গরীব মানুষগুলো বিনামূল্যে চিকিৎসা সেবা পেয়ে যে তৃপ্তি পেয়েছে এটাইতো বিজয় দিবসের স্বার্থকতা।

অত্যন্ত আন্তরিকতার সাথে আজকে রোগীদের চিকিৎসা সেবা দেন হৃদরোগ, মেডিসিন ও বাতজ্বর বিশেষজ্ঞ ডাক্তার মো. ফজলুল কারিম, সার্জারি বিশেষজ্ঞ ডাঃ খাজা মাসুম কবীর, রেসপিরেটরি মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মাহমুদুল হাসান, শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ আহমাদুর রহমান, অর্থোসার্জারি বিশেষজ্ঞ ডাঃ মোঃ মুর্শিদুল হক, গ্যাস্টোএন্টারোলজি বিশেষজ্ঞ ডাঃ মোঃ মঞ্জুরুল হক, গাইনী-অবস বিশেষজ্ঞ ডাঃ আসমা সরকার সূচনা, সনোলজিস্ট ডাঃ আব্দুল্লাহ আল আমীন, নাক, কান, গলার রোগের চিকিৎসক ডাঃ হারুন অর রশিদ।
 শাহ্ আলী বাচ্চু। 
জামালপুর। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং