1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

টাঙ্গাইলের ধনবাড়ী‌তে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

মোঃ দেলোয়ার হোসেন
  • প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৬১ বার পড়া হয়েছে

মোঃ দেলোয়ার হোসেন টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃটাঙ্গাইলের ধনবাড়ী‌তে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত  হয়েছে।
উপজেলা পরিষদ চত্বরের শহীদদের জন্য
শহীদ মিনা‌রে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।

শ‌নিবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস । দিনব্যাপী যথাযোগ্য মর্যাদায় সারাদেশের মতো টাঙ্গাইলের ধনবাড়ী‌তেও মহান বিজয় দিবস উপলক্ষে নানা কর্মসূচি পালন ক‌রে উপ‌জেলা প্রশাসন।

এরই ধারাবাহিকতায় সকাল ৭টায় ধনবাড়ী উপজেলা পরিষদ চত্বরের শহীদ মিনা‌রে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে দিবসটি পালনে কার্যক্রম শুরু করা হয়।

প্রথমে উপজেলা প‌রিষ‌দের পক্ষে
ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনার রশিদ হীরা পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর উপজেলা প্রশাস‌নের পক্ষে ধনবাড়ী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ‌মোঃ রেজাউল করিম পুষ্পস্তবক অর্পণ করেন।

সে সময় উপ‌স্থিত ছি‌লেন ,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারাহ ফাতেহা তাকমিলা,ধনবাড়ী থানার ওসি মো: সাজ্জাদ হোসেন,ধনবাড়ী উপজেলা পরিষ‌দের মহিলা ভাইস চেয়ারম্যান খন্দকার জেব- উন- নাহার ,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন কালু,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হাবীবুর রহমান সুমন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শাহনাজ সুলতানা, উপজেলা নির্বাচন অফিসার মনি শংকর রায়,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস, এম, হাসান তালুকদার, উপজেলা সমবায় অফিসার মোঃ জাকির হোসেন, উপ‌জেলা মাধ‌্যমিক শিক্ষা অ‌ফিসের একা‌ডে‌মিক সুপারভাইজার নজরুল ইসলাম ,ধনবাড়ী হর্টিকালচার সেন্টার উদ্যানতত্ত্ববিদ মোঃ রাসেল পারভেজ তমাল, ধনবাড়ী থানার (ওসি) তদন্ত ইদ্রিস আলী, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো: গোলাম মোর্শেদ,প্রাক্তন শিক্ষক আশরাফ হোসেন,ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জীবন মাহমুদ শক্তি, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিলনসহ ধনবাড়ী উপজেলা প্রেসক্লাব এর সকল সাংবাদিকবৃন্দ।

পরে একে একে উপ‌জেলা পুলিশ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, ধনবাড়ী উপ‌জেলার বি‌ভিন্ন শিক্ষা প্রতিষ্ঠা‌নের শিক্ষক, কর্মচারী এবং শিক্ষার্থীরা ও বিভিন্ন সংস্থা ও দপ্তরের পক্ষ থেকে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

পুষ্পস্তবক অর্পণ শেষে ধনবাড়ী উপজেলা পরিষদ চত্বরে শহীদদের স্মরণে তা‌দের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

অপরদিকে সকাল আটটার দিকে উপজেলা প্রসাশনের উদ্যোগে কেন্দ্রীয় হেলিপ্যাড ময়দানে উপজেলার বিভিন্ন সরকারী ও বেসরকারী স্কুল, কলেজের শিক্ষার্থী ও ধনবাড়ী থানা পুলিশের বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শরীরর্চচা প্রদর্শন অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং