1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

নন্দীগ্রামে দিনভর কর্মসূচীতে মহান বিজয় দিবস পালন

তানসেন আলী মন্টু ক্রাইম রিপোর্টার্স
  • প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৯৩ বার পড়া হয়েছে

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, মুক্তিযোদ্ধা সংসদে সংবর্ধনা, কলেজ মাঠে প্রীতি ফুটবল টুর্নামেন্ট এবং সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ দিনভর নানা আয়োজনে মহান বিজয় দিবস পালন করা হয়েছে।
শনিবার সকাল ৬টা ৪০ মিনিটে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা হয়। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে পৌর সদরের কেন্দ্রীয় শহীদ মিনারে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠন, থানা পুলিশ, পৌরসভা, কুন্দারহাট হাইওয়ে থানা, জাতীয় পার্টি, জাতীয় যুব সংহতি, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাব, অনলাইন প্রেসক্লাব, ইউনাইটেড প্রেসক্লাব, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ), আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, মনসুর হোসেন ডিগ্রি কলেজ, মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, সাব-রেজিস্ট্রারের কার্যালয়, জাতীয় মহিলা সংস্থা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, কুন্দারহাট মোটর শ্রমিক ইউনিয়ন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন পুষ্পমাল্য অর্পণ করে। এক মিনিট নিরবতা পালন শেষে বীর শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।
এসময় উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ুন কবির, উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, সহকারী কমিশনার (ভূমি) কুরশিয়া আক্তার, সহকারী পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল) মো. ওমর আলী, থানার ওসি আজমগীর হোসাইন আজম, কুন্দারহাট হাইওয়ে থানার ওসি মো. আব্বাস আলী, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জামিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো. মুকুল মিঞা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা প্রেসক্লাব সভাপতি মো. বকুল হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, শ্রাবনী আকতার বানু, উপজেলা প্রকৌশলী শা-রিদ শাহনেওয়াজ, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. গাজীউল হক, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব নজরুল ইসলাম দয়া, ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর তানভীর হাসান, মডেল প্রেসক্লাব সভাপতি আব্দুল বারীক, ইউনাইটেড প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম জুয়েল, নন্দীগ্রাম অনলাইন প্রেসক্লাব সভাপতি রাসেল মাহমুদ, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন হানিফ উপস্থিত ছিলেন।
সকাল ৮টায় মনসুর হোসেন ডিগ্রি কলেজ মাঠে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। শারীরিক কসরত, ডিসপ্লে প্রদর্শনী, ক্রীড়া অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স অডিটোরিয়ামে সংবর্ধনা এবং বিকেলে কলেজ মাঠে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এরআগে দুপুরে হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার আয়োজন করা হয়। সন্ধ্যায় শহীদ মিনার চত্বরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং