1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

নানা আয়োজনের মধ্যদিয়ে আমতলীতে উদযাপিত হচ্ছে বিজয় দিবস

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৬৬ বার পড়া হয়েছে

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ নানা আয়োজনের মধ্যদিয়ে বরগুনার আমতলীতে উদযাপন করা হচ্ছে মহান বিজয় দিবস ১৬ডিসেম্বর। বিজয় দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারি, বেসরকারি ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

কর্মসূচির শুরুতেই শনিবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ৩১বার তপ্পোধ্বনির মাধ্যমে বিজয় দিবসের আনুষ্ঠানিকতা শুরু করা হয়। এরপর প্রথমে উপজেলা প্রশাসন,মুক্তিযোদ্ধা কমান্ড,পুলিশ প্রশাসনসহ সরকারি,আমতলী পৌরসভা, বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান ও রাজনৈতিক দলের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরের শহীদ স্মৃতি স্তম্ভে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে দেশের সকল শহীদদের স্মরণে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম,এ কাদের মিয়া,উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম,আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মজিবর রহমান,সহকারী কমিশনার (ভুমি) আবদুল্লাহ আবু জাহের,আমতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুদ্দিন শানু সহ উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা কমান্ডের সদস্য,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান,রাজনৈতিক সাংবাদিক,সামাজিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর সকাল সাড়ে ৯টা থেকে উপজেলার একে সরকারি স্কুল মাঠে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনসহ নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং